বুধবার, ১৯ মে ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

মাওয়া স্পিড বোর্ড দুর্ঘটনায় নলছিটির নাসির সিকদার’র মূত্যু

আমীর হোসেন, ঝালকাঠি / ১৯০ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ৩ মে, ২০২১

মাওয়া ঘাটে ঘটে যাওয়া স্পিড বোর্ড দুর্ঘটনায় নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের নাসির সিকদার নামে এক ব্যবসায়ীর মর্মান্তিক মূত্যু হয়েছে।

মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ কবির হোসেন জানান রমজান উপলক্ষ্যে এস এম নাসির উদ্দিন সিকদার ঢাকা থেকে গ্রামের বাড়ির লোকজনের সাথে দেখা করতে আসতে ছিলেন। ঘাট থেকে স্পিড বোর্ডে নদী পাড় হওয়ার সময় বালুর জকহাজের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। এতে তাঁর মৃত্যু ঘটে।

আরও পড়ুন- নলছিটিতে ট্রাকের চাপায় বৃদ্ধা নিহত

তার মরদেহ গ্রামের বাড়িতে আনার জন্য পার্শ্ববর্তী ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ সিরাজুল ইসলাম সেলিম সহ তিনি মাওয়া ঘাটে যাচ্ছেন। মৃত এস এম নাসির উদ্দিন সিকদার মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের আবদুল কুদ্দুস সিকদার’র ছেলে।

আরও পড়ুন- ঝালকাঠিতে ৫০পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

তার মৃত্যুতে ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ সিদ্দিকুর রহমান,মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন হাওলাদার, নাচনমহল ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ সিরাজুল ইসলাম সেলিম, মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী একেএম মাহবুবুর সেন্টুসহ বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ