রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫১ পূর্বাহ্ন

মহান বিজয় দিবস ও এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি উপলক্ষে গলাচিপায় অসহায়, দুস্থ শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ১৭৯ ভোট :
প্রকাশ : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

মহান বিজয় দিবস ও এশিয়ান টিভির নবম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে পটুয়াখালীর গলাচিপায় অসহায়, দুস্থ, মেধাবী ও ঝরে পড়া শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণে উৎসাহিত করার লক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শেষ বিকেলে গলাচিপার পুরাতন লঞ্চঘাট এলাকায় মাটিতে চটি বিছানো স্বপ্ন পূরণ বিদ্যানিকেতনের শিক্ষার্থীদের নিয়ে এশিয়ান টিভির পটুয়াখালী দক্ষিণ প্রতিনিধি জসিম উদ্দিন আহম্মেদ ও গলাচিপা প্রতিনিধি সাব্বির আহমেদ ইমন এর সহযোগিতায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

এতে স্বপ্ন পূরণ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা শিক্ষক ও একাত্তর টিভির গলাচিপা প্রতিনিধি মো. সাকিব হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনা টিভির জেলা প্রতিনিধি মো. সোহাগ রহমান। এ ছাড়া একাত্তর বাংলা টিভির উপজেলা প্রতিনিধি মো. উজ্জ্বল, বিদ্যালয়ের শিক্ষক বৃন্দসহ সাধারণ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের তিন ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিটি ক্যাটাগরিতে তিনটি করে পুরস্কার প্রদান করা হয়। এ সময় উপস্থিত সমস্ত শিক্ষার্থীদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

আরও পড়ুন- আমতলীতে হিন্দী গান আর নাচের মধ্যদিয়ে বিজয় দিবস পালন- জনমনে ক্ষোভ


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..