মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

মসজিদের ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ; আমতলী / ২৩৮ ভোট :
প্রকাশ : শনিবার, ২১ মে, ২০২২
মৃতদেহ উদ্ধার

বরগুনার আমতলীর হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদ হতে ওই মসজিদের ইমাম মো. রবিউল ইসলামের (১৮) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

শুক্রবার (২০ মে) দুপুরে মসজিদের কাছে তার থাকার ভাড়া বাসার একটি কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. রবিউল ইসলামের (১৮) আমতলীর হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জুলেখার স্লুইজগেট এলাকার বাসিন্দা মো. হেলাল হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলীর হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করতো। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো।

আরও পড়ুন- বরগুনায় আগুনে পুঁড়ে যাওয়া ৪ শত ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ডিসির খাদ্য সহায়তা

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. বারেক জানান, শুক্রবার (২০ মে) দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ইমাম মো. রবিউল ইসলামকে খুজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভিতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে দেখেন তার ব্যবহৃত পাগড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। এরপরে পুলিশকে খবর দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান জানান, মো. রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন- ঝালকাঠিতে দুই ব্যক্তির লাশ উদ্ধার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..