বড় পর্দার ‘ভ্রমর’-এ এ টি এম শামসুজ্জামান

(৭১বিডি২৪) বিনোদন ডেস্ক:

বহুদিন পর বড় পর্দায় পিরছেন এ টি এম শামসুজ্জামান। নতুন চলচ্চিত্র ‘ভ্রমর’ নিয়ে তার এবারের আগমন।

সোহেল আরমানের লেখা ‘ভ্রমর’ র গল্প পছন্দ হওয়ায় এ টি এম শামসুজ্জামান সোহেল আরমান পরিচালিত ‘ভ্রমর’ চলচ্চিত্রে কাজ করছেন। সিলেটের জৈন্তাপুরে বর্তমানে চলচ্চিত্রটির শুটিং চলছে। এই চলচ্চিত্রে নায়িকা মুগ্ধতার নানার চরিত্রে অভিনয় করছেন এ টি এম শামসুজ্জামান। তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন ইলোরা গহর।

এ টি এম শামসুজ্জামান ও ইলোরা গহর সর্বশেষ নাবিল আশরাফের ‘রঙধনু’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।
সিলেট থেকে মুঠোফোনে এ টি এম শামসুজ্জামান বলেন,‘আমাদের আমজাদ হোসেনের সুযোগ্য সন্তান সোহেল আরমান। তার গল্প, গল্প বলার ধরন, নির্মাণশৈলী আমার দারুণ পছন্দ হয়েছে। তাই সিলেটে এসে কষ্ট করে কাজটি করছি। সবমিলিয়ে কাজ ও সিলেটের পরিবেশ ভীষণ উপভোগ করছি। ‘ভ্রমর’ দর্শকের ভালোলাগার মতো একটি চলচ্চিত্র হবে।’

এ দিকে ১৭ মার্চ শুটিং শেষে ১৮ মার্চ ঢাকায় ফিরবেন এ টি এম শামসুজ্জামান। এর আগে তিনি সর্বশেষ হাবিবুল ইসলামের ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে অভিনয় করেন। এ টি এম শামসুজ্জামান বর্তমানে একটি ধারাবাহিক নাটকেই অভিনয় করছেন। নাটকের নাম ‘নোয়াশাল’। এটি নির্দেশনা দিচ্ছেন মীর সাব্বির।
ধারাবাহিক এ নাটকটি আরটিভিতে প্রচার চলছে।

এ পর্যন্ত পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এ টি এম শামসুজ্জামান। প্রথম কাজী হায়াতের ‘দায়ী কে’ ছবির জন্য দু’টি ক্যাটাগরিতে পুরস্কার পান। এরপর ‘চুড়িওয়ালা’, ‘মন বসে না পড়ার টেবিলে’ ও ‘চোরাবালি’ ছবিতে অভিনয়ের জন্য একই পুরস্কার লাভ করেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *