রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন

ব্যবসায়ী হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন এবং ভিকটিমের পরিবারের ন্যায় বিচার অঙ্গীকার ব্যক্ত করেন- পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার ; / ২৬৬ ভোট :
প্রকাশ : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
ব্যবসায়ী

পটুয়াখালীর গলাচিপায় মুদি ব্যবসায়ী ইসমাইল হাওলাদার হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন পটুয়াখালীর পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহিদুল্লাহ পিপিএম মহোদয়।

সোমবার ( ৪ এপ্রিল) ১১:০০ ঘটিকার সময় উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাটিভাংগা বাজারে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন এবং ভিকটিমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এ সময় পিপিএম মহোদয় ভিকটিমের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং অপরাধীদেরকে আইনের আওতায় এনে ন্যায় বিচার প্রতিষ্ঠার অঙ্গীকার ব্যক্ত করেন।

আরও পড়ুন- বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ৩

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন), সহকারী পুলিশ সুপার গলাচিপা সার্কেল জনাব মোঃ মোরশেদ তোহা, অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম, ইন্সপেক্টর তদন্ত আতিকুল ইসলাম, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হাসান বশির সহ প্রমূখ।

উল্লেখ্য – গত ১লা এপ্রিল মাটিভাংগা বাজারের মুদি ব্যবসায়ী ইসমাইল হাওলাদার গত ৪ মাস আগে কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে রফিক মোল্লা (৫০) তিন হাজার টাকার পণ্য বাকিতে নেয়। শুক্রবার ঘটনার দিন সকালে বকেয়া টাকা চাওয়ায় ক্রেতা রফিক মোল্লা সাথে তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাত ৮টা ১৫ মিনিটে রফিক মোল্লা তার দলবল নিয়ে ব্যবসায়ী ইসমাইল হাওলাদার এর দোকানে এসে তার ছেলে রাকিবের উপর চড়াও হয়। এ সময় ইসমাইল হাওলাদার বাধা দিলে রফিক মোল্লা ও তার দলবল (১৫-২০ জন) নিয়ে মুদি ব্যবসায়ী ইসমাইল এর উপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা দোকান ভাঙচুর চালায়। এতে ইসমাইল হাওলাদার গুরুতর আহত হয়। তাকে আহত অবস্থায় গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..