ব্রেকিং নিউজ
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১ পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ভোলার ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার নলছিটিতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ পুলিশ জনবান্ধন ও সেবক ! তারই দৃষ্টান্ত বরগুনার এসপি লোক কেন্দ্রের স্পীডবোট দুটি শুধুই স্মৃতি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় গলাচিপায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান গরীব বলে বিয়ে ভেঙে যাওয়ায়, অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ নেতা বহিষ্কার নলছিটিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মুনাজাত পাথরঘাটায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের চাবি হস্তান্তর ও উদ্বোধন করলেন এমপি রিমন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন

বেতাগী ইউপি নির্বাচনে নৌকার সমার্থকদের হামলায় আহত ২০

স্টাফ রিপোর্টার ; বরগুনা / ৪৫ ভোট :
প্রকাশ : শনিবার, ১১ জুন, ২০২২
হামলা

বরগুনার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে নৌকার সামার্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২০জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ জুন) দুপুর পৌনে বারোটার দিকে নতুন ইউনিয়ন ভবনের সামনে এঘটনা ঘটে। স্থানীয়–শাহিন, হাদিস, রনি,রশিদ খান, আল-আমীন ও ওদুদ জানান, ৬ নং কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের নতুন ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় স্বতন্ত্রপ্রার্থী (মোটর সাইকেল) কর্মীদের উপর নৌকার কর্মীরা অতর্কিত হামলা চালায়। এতে আনসার, এ্যাড সুমন, সেলিম, শান্ত, আলআমী, রুহুল, নবীন, জসিম গাজী, সহ অনেকে গুরুকর আহত ও জখম হন। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- বরগুনায় ৩৫ বছরের দখলকৃত জমিতে রাজাকারের ছেলে ও নাতীর সন্ত্রাসী হামলা

এবিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল হোসেন জানান, আমাকে এই নির্বাচন থেকে নৌকার প্রার্থী সড়ে দাড়াতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নৌকার সমার্থকরা আমার কর্মীদের উপর অতর্কিত হামলা করে। এতে প্রায় ২০ জন কর্মী আহত হয়েছেন। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা সাসপাতালে ভর্তি করেন এবং উন্নত চিকিৎসার জন্যে ৪ জনকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আমি প্রশাসনের কাছে এই সন্ত্রাসীদের সুষ্ঠু বিচার দাবি করছি।

তিনি আরও বলেন, জেলা নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবি করছি যাতে কাজিরাবাদ ইউনিয়নের নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয় সে ব্যাবস্থাই করবেন। যাতে ভোটাররা তার অধিকার আদায় করে সঠিকভাবে ভোট দিতে পারে। এবিষয়ে নৌকার প্রার্থী সালাউদ মাহমুদ সুমন অস্বীকার করে বলেন, আমার কর্মী সমার্থকরা এসব করেনি।

এবিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার জানান,খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পলে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..