July 24, 2024, 3:09 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

বেতাগী ইউপি নির্বাচনে নৌকার সমার্থকদের হামলায় আহত ২০

স্টাফ রিপোর্টার ; বরগুনা
হামলা

বরগুনার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে নৌকার সামার্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২০জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ জুন) দুপুর পৌনে বারোটার দিকে নতুন ইউনিয়ন ভবনের সামনে এঘটনা ঘটে। স্থানীয়–শাহিন, হাদিস, রনি,রশিদ খান, আল-আমীন ও ওদুদ জানান, ৬ নং কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের নতুন ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় স্বতন্ত্রপ্রার্থী (মোটর সাইকেল) কর্মীদের উপর নৌকার কর্মীরা অতর্কিত হামলা চালায়। এতে আনসার, এ্যাড সুমন, সেলিম, শান্ত, আলআমী, রুহুল, নবীন, জসিম গাজী, সহ অনেকে গুরুকর আহত ও জখম হন। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- বরগুনায় ৩৫ বছরের দখলকৃত জমিতে রাজাকারের ছেলে ও নাতীর সন্ত্রাসী হামলা

এবিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল হোসেন জানান, আমাকে এই নির্বাচন থেকে নৌকার প্রার্থী সড়ে দাড়াতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নৌকার সমার্থকরা আমার কর্মীদের উপর অতর্কিত হামলা করে। এতে প্রায় ২০ জন কর্মী আহত হয়েছেন। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা সাসপাতালে ভর্তি করেন এবং উন্নত চিকিৎসার জন্যে ৪ জনকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আমি প্রশাসনের কাছে এই সন্ত্রাসীদের সুষ্ঠু বিচার দাবি করছি।

তিনি আরও বলেন, জেলা নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবি করছি যাতে কাজিরাবাদ ইউনিয়নের নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয় সে ব্যাবস্থাই করবেন। যাতে ভোটাররা তার অধিকার আদায় করে সঠিকভাবে ভোট দিতে পারে। এবিষয়ে নৌকার প্রার্থী সালাউদ মাহমুদ সুমন অস্বীকার করে বলেন, আমার কর্মী সমার্থকরা এসব করেনি।

এবিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার জানান,খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পলে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা