শিরোনাম :
বরগুনায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতার নেতৃত্বে বৃক্ষরোপণ বরগুনায় পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন মির্জাগঞ্জে খাল খননের নামে পুকুর চুরি দিনাজপুরে নদীর পানি বৃদ্ধিতে পানিবন্ধী কয়েক হাজার মানুষ ইউপি সদস্যের নাবাল্লক ছেলে বিবাহিত মেয়েকে নিয়ে উধাও! অবশেষে উদ্ধার মির্জাগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎতের অভিযোগ বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

বৃষ্টিতে গুরুত্বপূর্ণ পয়েন্ট হারাতে হলো টাইগারদের

রিপোর্টার / ৩১০ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১১ জুন, ২০১৯


বৃষ্টিতে কারনে গুরুত্বপূর্ণ পয়েন্ট হারাতে হলো টাইগারদের


শেষ পর্যন্ত বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। পয়েন্ট হারাতে হলো টাইগারদের।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় উভয় দল পেয়েছে ১ পয়েন্ট করে। তবে বাংলাদেশ এ ম্যাচ থেকে পূর্ণ দুই পয়েন্ট চেয়েছিল।

মাশরাফী বিন মোর্ত্তজা আগের দিন বলেছিলেন, তারা খুব করে চান ম্যাচটি হোক। কেননা পূর্ণ পয়েন্ট তাদের খুব প্রয়োজন। কিন্তু বৃষ্টি শেষ পর্যন্ত নিরাশই করল মাশরাফীদের।

মঙ্গলার ব্রিস্টলে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় খেলা শুরুর কথা থাকলেও তা হতে পারেনি। সকাল থেকে চলা বৃষ্টিতে হোটেল বন্দী হয়েছিল দুই দলই। তারা মাঠেও আসেনি। খেলার টসও অনুষ্ঠিত হতে দেয়নি বৃষ্টি।

একবার বৃষ্টি থামলেও ফের তা শুরু হয়। ম্যাচের কাট আউট টাইম ছিল ৪টা ১৫।

তবে তার আগেই আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। স্থানীয় সময় ১টা ৫৭ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

এই ম্যাচ থেকে প্রাপ্ত এক পয়েন্টে চার ম্যাচে টাইগারদের প্রাপ্তি এখন মোট ৩ পয়েন্ট। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আসর শুরুর পর নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে হেরেছিল মাশরাফীরা।

সেমিফাইনালের দাবি জোরালো রাখতে এদিন শ্রীলঙ্কার বিপক্ষে জায়টা খুব প্রয়োজন ছিল টাইগারদের। এক পয়েন্ট হারানোতেও সামনের সমীকরণ কঠিনই হয়ে গেল টাইগারদের জন্য। যদিও আর পাঁচ ম্যাচ বাকি।

ওদিকে শ্রীলঙ্কা পর পর দুই ম্যাচে বৃষ্টির বদৌলতে পয়েন্ট পেল। এর আগে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ থেকেও এক পয়েন্ট পায় তারা, ম্যাচ বৃষ্টিতে পণ্ড হওয়ায়। চার ম্যাচে তাদের একটিতে জয় ও একটি হার। সব মিলে মোট ৪ পয়েন্ট।

অর্থাৎ চারটি করে ম্যাচ শেষে বাংলাদেশের চেয়েও এখন ভালো অবস্থানে শ্রীলঙ্কা। আগামী ১৭ মার্চ বাংলাদেশ নিজেদের পঞ্চম ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ