April 13, 2024, 12:10 pm
শিরোনাম :

বিষ খাইয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি

বরগুনা সদর উপজেলায় পরকিয়া কাহিনি নিয়ে কলহের জেরে সালমা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত স্বামী ফারুক আকনের দাবি তার স্ত্রী ছারপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া গ্রামে এটনা ঘটে। স্বামী ফারুক আকন একই এলাকার হামেদ আকনের ছেলে।

মৃত সালমার মেয়ে সুমাইয়া ও নাবিলা বলে, দুপুরে মা চাল ভাজছিল। বাবা এসে মাকে গালাগাল করে মারধর শুরু করে। আমরা ভয়ে ঘরের বাইরে চলে যাই। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

এবিষয়র মৃত সালমা বেগমের মা বিলকিস বেগম ও বাবা মোকলেস মিয়া বলেন, যৌতুকের দাবিতে সালমাকে প্রায়ই নির্যাতন করতো ফারুক। কিছুদিন আগেও তিন লক্ষ টাকা দিয়েছি। তারপরও সে যৌতুক দাবি করে নির্যাতন করে আসছিল। আজকেও সে সালমাকে মারধর করে আহত করে এবং বিষ খাওয়ায়। পরে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সালমা মারা যায়। আমরা খবর পেয়ে আমরা হাসপাতালে এসে মেয়ের মৃতদেহ দেখতে পাই।

অন্যদিকে সালমার স্বামী ফারুক বলেন, সালমা সবসময় আমাকে পরকীয়ার সন্দেহ করতো। এসব বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চড় থাপ্পড় দিয়েছিলাম। এতে সে ঘরে থাকা ছারপোকা মারার ওষুধ সেবন করে। পরে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তার মৃত্যু হয়।

বরগুনা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অলী আহম্মদ বলেন, নিহত সালমার লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে আমরা পরবর্তী ব‍্যবস্হা গ্রহণ করবো।

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা