বিশ্বকাপে খেলার ব্যাপারে আশাবাদী সালাহ

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


বিশ্বকাপে খেলার ব্যাপারে আশাবাদী সালাহ


চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে কাঁধের ইনজুরিতে পড়ে মাঠ ত্যাগ করলেও আসন্ন বিশ্বকাপের আগে সুস্থ হয়ে মাঠে ফিরে আসতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন লিভারপুলের মিশরীয় স্ট্রাইকার মোহামেদ সালাহ।

কিয়েভে অনুষ্ঠিত ম্যাচে মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের সাথে চ্যালেঞ্জে বাম কাঁধে আঘাত পেয়ে ৩০ মিনিটে মাঠ ত্যাগ করেন সালাহ। ম্যাচে লিভারপুল ৩-১ গোলে পরাজিত হয়। রেডস ম্যানেজার জার্গেন ক্লপ ম্যাচ শেষে গণমাধ্যমের কাছে বিশ্বকাপে প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট বিজয়ী সালাহ’র খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেন। কিন্তু মিশরীয় ফুটবল এসোসিয়েশন টুইটারে দেয়া এক বার্তায় অন্য কথা জানিয়েছে। তাদের মতে, লিভারপুলের মেডিকেল দলের কাছ থেকে যা তথ্য পাওয়া গেছে তার ফলশ্রুতিতে সালাহ সময়মতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

রবিবার সারা দিনই সালাহ’র ইনজুরি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে, এ ব্যাপারে বার্তাও এসেছে ভিন্ন ভিন্ন। সৌদি আরব স্পোর্টস অথরিটির চেয়ারম্যান ও ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের সভাপতি টার্কি আল-শেখ দাবি জানিয়েছেন ইনজুরির কারনে দুই মাস সালাহকে মাঠের বাইরে থাকতে হবে। তবে সালাহ নিজে বিষয়টি নিয়ে টুইটারে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টার করেছেন। একইসাথে তিনি সকলের কাছে দোয়াও প্রার্থনা করেছেন।

২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড লিখেছেন, ‘এটা সত্যিকার অর্থেই বেশ কঠিন একটি রাত ছিল। কিন্তু আমি একজন লড়াকু। সব কিছুকে পিছনে ফেলে রাশিয়ায় খেলার ব্যপারে আমি আত্মবিশ্বাসী। আমি মিশরকে গর্বিত করতে চাই। তবে এই মুহূর্তে সকলের সমর্থন জরুরি, যা আমাকে শক্তি যোগাবে।’

বিশ্বকাপের প্রথম পর্বে গ্রুপ-এ’তে মিশরের প্রতিপক্ষ সৌদি আরব, উরুগুয়ে ও স্বাগতিক রাশিয়া।

গত বছর জুলাইয়ে রোমা থেকে ৩৬.৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুলে যোগ দিয়েছিলেন সালাহ। কিন্তু সাবেক এই চেলসি ফরোয়ার্ড পুনরায় প্রিমিয়ার লিগে ফিরেই এবারের মৌসুমে নিজেকে দুর্দান্তভাবে প্রমান করেছেন। সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪ গোল করে পেশাদার ফুটবলার্স এসোসিয়েশন ও ফুটবলার্স রাইটার্স এসোসিয়েশনের বিবেচনায় বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *