রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন

বিদ্যুৎস্পৃষ্টে একত্রে ৩ জনের মৃত্যু, একজনের অবস্থা আশঙ্কাজনক

জেলা প্রতিনিধি, বরগুনা : / ১০৪৭ ভোট :
প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

বরগুনায় পুরাতন ঘর ভাঙ্গার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে একই এলাকার তিন পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এঘটনায় একজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্বজন ও স্থানীয়রা জানান, দীর্ঘ আট বছর পর ওই এলাকার হেলাল প্রবাস জীবন শেষে বাড়িতে ফিরে নতুন ভবন নির্মাণের জন্য আজ পুরাতন ঘর ভাঙ্গা শুরু করেন। দুপুর ১ টার দিকে ওই পুরাতন ঘরে থাকা বিদ্যুতের মিটার সংযোগের তার ছুটে তার শরীরে ও ঘরের টিনে লাগে।

এসময় হেলাল (২৪) কে ঘর ভাঙ্গার কাজে সহযোগিতা করতে থাকা মামাতো ভাই বেলায়েত (২৫), প্রতিবেশী অষ্টম শ্রেণী পড়ুয়া রবিউল (১৫) ও আরিফ (১৮) সহ মোট চারজন বিদ্যুৎকৃষ্ট হয়।

আরও পড়ুন – বাংলাদেশ মুক্তি যোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ -সভাপতি ‘মেয়র’ মহারাজ

তাৎক্ষনিক স্থানীয়রা আহত অবস্থায় সকলকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। এরপর পরিক্ষা নিরিক্ষা করে কর্তব্যরত চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষণা করেন এবং একজনকে (আরিফ) আশংকাজনক অবস্থায় ওই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, নিহতরা সবাই প্রত্যেক বাবার একমাত্র ছেলে। স্বজনদের দাবি এটি একটি দুর্ঘটনা তাই যেন মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহের সুরাতল করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর পস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..