ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

বিজিবি’র অভিযানে ফিন্সিডিল সহ আটক ১

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: / ৯৯ ভোট :
প্রকাশ : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
ফিন্সিডিল

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার সিমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩৯৮ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফিন্সিডিল সহ তারিফুল ইসলাম (২৮) নামে এক যুবককে আটক করেছে বিজিবি।

আটককৃত তারিফুল ইসলাম উপজেলার এলুয়ারী ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে।

বিজিবি সুত্রে জানা গেছে, ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে:কর্নেল মো:শরিফুল্লাহ আবেদ এর নির্দেশ মোতাবেক জলপাইতলী বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মোঃ নুর মোহাম্মদ এর নেতৃত্বে গত ১৯ ফেব্রয়ারী শনিবার রাতে বিজিবির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিমান্ত এলাকার এলুয়ারী ইউনিয়নে উষাহার এলাকায় অভিযান চালিয়ে ৩৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তারিফুল ইসলাম নামে এক যুবক কে আটক করে থানায় সর্পোদ করেন। উদ্ধারকৃত ফেন্সিডিলে সিজার মুল্য এক লক্ষ ৬০ হাজার টাকা।

এঘটনায় জলপাইতলী বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মোঃ নুর মোহাম্মদ বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশ্রাফুল ইসলাম বলেন, ফেন্সিডিল সহ একজন কে আটক করে থানায় সর্পোদ করে মামলা দায়ের করেছেন বিজিবি। যার মামলা নং( ৭) আটক ব্যাক্তিকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: শরিফুল্লাহ আবেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিমান্তে অভিযান চালিয়ে ৩৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তারিফুল ইসলাম নামে এক যুবক কে আটক করে থানায় সর্পোদ করে মামলা দায়ের করা হয়েছে। চোরা চালান রোধে সিমান্তে কড়া নজরদারী রাখা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নির্মাণধীন স্কুল ভবনের নির্মাণ কাজ অনিয়মের অভিযোগে বন্ধ

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..