বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন কনক চাঁপা

:: ৭১বিডি২৪ডটকম :: ডেস্ক রিপোর্ট ::


konok


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ-১ আসনের জন্য বিএনপি থেকে মনোনয়ন পত্র কিনেছেন সংগীতশিল্পী কনক চাঁপা।

আজ সোমবার (১২ নভেম্বর) বিকেলে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি। তার কিছুক্ষণ পর মনোনয়ন ফরমটি জমা দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ভুল মানুষরা রাজনীতিতে জড়িত হতে হতে এমন অবস্থা হয়েছে যে, আশাবাদী যুবকরাও রাজনীতিকে নষ্ট রাজনীতি বলতে পারছে। সঠিক মানুষদের রাজনীতিতে আসতে হবে। আমি জনসেবা নয়, মানবতার সেবা করতে চাই। আমার বাকি জীবনটাকে মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।’

তিনি আরোও বলেন, ‘আমার এলাকার মানুষ অবহেলিত। আমি তাদের পাশে দাঁড়াতে চাই। দলীয় সব মহলের আশীর্বাদের হাত আমার মাথায় আছে।’

এর আগে সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে ফেনী-১ আসন থেকে কারাবন্দি খালেদা জিয়ার পক্ষে প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান খালেদা জিয়ার পক্ষে বগুড়া-৬ আসন থেকে মনোনয়নপত্র নেন। দ্বিতীয় নেতা হিসেবে ঠাকুরগাঁও-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে দলের অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে আরেকটি মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *