বিএনপিতে যোগ দিলেন গোলাম মাওলা রনি, পেলেন মনোনয়নও !

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


বিএনপিতে যোগ দিলেন গোলাম মাওলা রনি, পেলেন মনোনয়নও !


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য পটুয়াখালী-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন পেয়েছেন সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে বিএনপিতে যোগ দেন রনি। পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতৃবৃন্দ গোলাম মাওলা রনির হাতে পটুয়াখালী-৩ আসনের মনোনয়নপত্র তুলে দেন।

গোলাম মাওলা রনি ২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে পটুয়াখালী-৩ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু ২০১৪ সালে তাকে আর মনোনয়ন দেয়া হয়নি। পরবর্তীতে সরকারের কর্মকাণ্ডের সমালোচনার জের ধরে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন তিনি। এক পর্যায়ে কারাবরণও করেন আলোচিত এ রাজনীতিক।

এদিকে পটুয়াখালি-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু।

বিএনপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রনি বলেন, সজ্ঞানে স্বশরীরে আমি বিএনপিতে যোগদান করলাম। আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে সারা দেশের মানুষের সেবা করবো।

তিনি বলেন, দেশের বর্তমান যে অবস্থা, এখানে শুধু নমিনেশন জড়িত নয়। আমি জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে এসেছি, এখানে যে আমার স্বপ্ন নেই, তা ডাহা মিথ্যা কথা হবে। প্রতিটি মানুষের স্বপ্ন থাকে।

রনি আরও বলেন, মনোনয়ন না পেলে যে, বিএনপি ত্যাগ করবো, তা কখনোই না। আমি আমৃত্যু বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকবো।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *