শিরোনাম :
গলাচিপায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গলাচিপার ইউপি নির্বাচনে ৪ নৌকা মার্কার প্রার্থীদের বিজয় গলাচিপায় ভূমি ও গৃহহীনদের জমি এবং গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন বিষয়ে প্রেস ব্রিফিং আ’লীগ সরকার অর্থনৈতিকত জোনে পৌছাবে দশমিনায় নৌ-প্রতিমন্ত্রী রাজাপুরে ভিক্ষুক আয়নালীকে ব্যাটারি চালিত অটো উপহার রাঙামাটিতে আরো ৬২৩ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার রাঙামাটিতে বাইক-জীপের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-২ নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা; গলাচিপায় খালিদ মাহমুদ চৌধুরী ‘আজ বাদে কাল ভোট’ বাবার বিরুদ্ধে ছেলে, স্বামীর বিরুদ্ধে স্ত্রী প্রার্থী! নলছিটিতে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

বাস-ট্রেন-লঞ্চ আরও কিছুদিন বন্ধ রাখার সুপারিশ

নিজস্ব প্রতিবেদক; / ১১১ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ১৭ মে, ২০২১

দূরপাল্লার যানবাহন (বাস, ট্রেন, লঞ্চ) আরও কিছুদিন বন্ধ রাখার প্রস্তাব করবেন স্বাস্থ্য, শিক্ষা ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়।

সোমবার (১৭ মে) দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদের সভাকক্ষে বৈঠক শেষে এক ব্রিফিংয়ে এ কথা জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

তিনি বলেন, আমাদের দূরপাল্লার বাস, ট্রেন, লঞ্চ বন্ধ আছে। আমরা মনে করি আরও কিছুদিন এসব পরিবহন বন্ধ রাখা প্রয়োজন। আমাদের পক্ষ থেকে আমরা প্রস্তাব করবো, যেন এই দূরপাল্লার যানবাহন বন্ধ রাখা হয়।

আরও পড়ুন- মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য আটক

মন্ত্রী আরও বলেন, সবাই সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পেরেছে। এবার ঈদে যদিও ‘লকডাউন’ ছিল, কিন্তু তারপরও সবাই আনন্দের সঙ্গে কেনাকাটা করেছেন। তবে ভিড় ছিলো শপিংমলগুলোতে। এছাড়াও ফেরিঘাটসহ বিভিন্ন স্থানে ব্যাপক ভিড় ছিলো। নাড়ির টানে বাড়ি ফিরেছে মানুষ। আমরা বলেছি নাড়ির টানে গিয়ে নাড়ি ছিঁড়ে না ফেলার জন্য। বেশিরভাগ ইয়াংরা বাড়িতে গেছে, তাদের মৃত্যুর হার কম। কিন্তু তারা বাড়ি গিয়ে বয়স্ক বাবা-মাসহ পরিবারকে ঝুঁকিতে ফেলেছে।

জাহিদ মালেক বলেন, করোনা ভাইরাস (কোভিট -১৯) সংক্রমণের হার কমেছে। মাঝে সংক্রমণের হার অনেক বেড়েছিল। তবে এখন কিছুটা কম। আমরা চাই অবস্থা আরও উন্নত হোক। স্বাস্থ্যবিধি মেনে চললে এ অবস্থা অব্যাহত থাকবে বলে আশা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব লোকমান হোসেন মিয়া এবং স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর ।

আরও পড়ুন-  এক ব্যবসায়ীকে কুপিয়ে হত‍্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ