ব্রেকিং নিউজ
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১ পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ভোলার ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার নলছিটিতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ পুলিশ জনবান্ধন ও সেবক ! তারই দৃষ্টান্ত বরগুনার এসপি লোক কেন্দ্রের স্পীডবোট দুটি শুধুই স্মৃতি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় গলাচিপায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান গরীব বলে বিয়ে ভেঙে যাওয়ায়, অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ নেতা বহিষ্কার নলছিটিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মুনাজাত পাথরঘাটায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের চাবি হস্তান্তর ও উদ্বোধন করলেন এমপি রিমন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

বাল্য বিবাহ মুক্ত পৌরসভা ঘোষণা করলেন বরগুনার ‘মেয়র’ মহারাজ

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার; / ৬১ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

বাল্য বিবাহ হতে দেব না মহারাজ ভাইয়ের ঘোষণা
এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনার পৌরসভাকে মেয়র এ্যাড কামরুল আহসান মহারাজ বাল্যবিবাহ মুক্ত পৌরসভা হিসেবে ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেল চরটায় বরগুনা পৌরসভার হলরুমে ‘মেয়র ‘এ্যাড কামরুল আহসান মহারাজের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, বরগুনা পৌরসভা এলাকায় কোন বাল্য বিয়ে হবে না। এটা আমার অঙ্গিকার ও জিহাদ। একজন মা একটি পরিবার ও জাতির মেরুদণ্ড। সেই মেরুদণ্ড যাতে ভেঙে না যায়-তার জন্যে আমি আমার সাধ্যমত চেষ্টা করবো। এবিষয়ে আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন এবং পাশে থাবেন এটাই আমার বিশ্বাস।

বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন, জেলা যুবলীগের সবেক সাধারন সম্পাদক সাহবুদ্দিন শাবু, প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাস, সিনিয়র সাংবাদিক চিওরঞ্জন শীল, টেলিভিশন ফোরামের সাবেক সভাপতি আবু জাফর সালেহ সহ অন্যন্য কাউন্সিলরগন এসময়ে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..