ব্রেকিং নিউজ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ-- / ৭২ ভোট :
প্রকাশ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

বরগুনার বামনা উপজেলার বেগম ফজিলাতুন্নেছা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ উত্থাপনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন গভর্নিং বডির সভাপতি সৈয়দ আবদুল গাফফার আহসান।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এসময়ে তিনি তার লিখিত অভিযোগ পাঠ করে জানান, বামনা উপজেলায় বেগম ফজিলাতুন্নেছা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মহসিন কবির এবং কয়েকজন শিক্ষক-কর্মচারী মিলে কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ আবদুল গাফফার জায়গাম আহসানের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ আনে। এরপর কলেজের পাঠদান বন্ধ করে সভাপতির অপসারনের দাবিতে একের পর এক সংবাদ সম্মেলন করেতে থাকেন তারা। তাদের এ মিথ্যা অভিযোগের প্রতিবাদ সংবাদ সম্মেলন করেন গভর্নিং বডির সভাপতি সৈয়দ আবদুল গাফফার আহসান।

আরও পড়ুন – বামনায় বিনামূল্যে চিকিৎসা সেবা পেল প্রত্যন্ত অঞ্চলের ৩ হাজার মানুষ

সংবাদ সম্মেলনে সভাপতি সৈয়দ আবদুল গাফফার আহসান বলেন, ২০১৯ সালে আমি এই কলেজের সভাপতি মনোনীত হই৷ আমি সভাপতি হওয়ার পর বিগত ৩ বছরে কলেজের অবকাঠামো উন্নয়ন, ক্যাম্পাসের সৌন্দর্য বৃদ্ধি, ছাত্রী নিবাস সংস্কারসহ নানান উন্নয়ন মুখী কাজে ব্যাক্তিগত তহবিল থেকে ৮ লাখ টাকারও বেশি অনুদান প্রদান করি৷ আমি সভাপতির দায়িত্ব গ্রহনের সময় কলেজ তহবিলে ৫০০ টাকা পেয়েছি৷ সেখানে তহবিল বৃদ্ধি করে কলেজের নিজস্ব তহবিলের সাথে ৩ লাখ টাকা ব্যাক্তিগত অনুদান দিয়ে মোট ১১ লাখ টাকার এফডিআর ক্রয় করি।

তিনি আরও বলেন, কলেজের শিক্ষক-কর্মচারীরা গভর্নিং বডির সঙ্গে আলোচনা না করেই ছাত্রদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় করে আত্মাসাৎ করে। গভর্নিং বডি এতে বাধা দিলে তারা নানান মিথ্যা অভিযোগ আনে আমাদের বিরুদ্ধে। অসাধুরা আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদের পায়তারা চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..