রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন

বামনায় প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে সম্মাননা স্মারক প্রদান

তরিকুল ইসলাম রতন, বরগুনা জেলা প্রতিনিধি / ২৫৫ ভোট :
প্রকাশ : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
বামনা

বরগুনার বামনা উপজেলার উওর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীগনের পক্ষ থেকে সাবেক সহকারি শিক্ষক আঃ ছালাম হুজুর কে কেন্দ্র করে ২০০১ -২০২২ খ্রি.পর্যন্ত অবসর প্রাপ্ত সকল শিক্ষককে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শুক্রবার ১১ ফেব্রুয়ারি সকাল ১০ টায় উওর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অবসরপ্রাপ্ত সকল শিক্ষক ও কর্মচারী গনকে ফুলের শুভেচ্ছা জানিয়ে এ অনুুষ্ঠান শুরু হয়।

এসময়ে বক্তারা বলেন- শিক্ষাই জাতির মেরুদণ্ড। আর এই মেরুদণ্ডের কারিগর হলেন শিক্ষক। শিক্ষকদের সঠিক দিক নির্দেশনা ও তাদের পদোচারনাই আজ জাতি ও সমাজ শিক্ষিত।

এসময়ে উপস্থিত ছিলেন- উওর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মোঃ পান্না মিয়া, স্থানীয় ইউপি সদস্য মোঃ নিজাম মেলিটারি, সাবেক ইউপি সদস্য গাউসুল আলম সেন্টু,সাবেক ইউপি সদস্য মোঃ ছগির হোসেন,প্রাক্তন শিক্ষার্থী বাবুল গোমস্তা, সালাউদ্দিন টুটুল, তরিকুল ইসলাম রতন, উজ্বল হাওলাদার, নান্টু, মোঃ আরিফ, মালেক খাঁন, মোঃ ইলিয়াস, নাসিব, পিয়াস,মনির, মাসুদ খান, আল আমিন,রাজু, শুভ,তন্ময়, নাজমুল, তুহিন, অপু সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ সাবেক শিক্ষার্থীবৃন্দ।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- অত্র স্কুলের এ্যাডক কমিটির সভাপতি পান্না মৃধা। অনুুষ্ঠান শেষে অবসরপ্রাপ্ত সাবেক সহকারি প্রধান শিক্ষক-মোঃ মমতাজ উদ্দিন খান, সহকারি শিক্ষক সেলিম তালুকদার, সহকারি শিক্ষক নুরুজ্জামান মিয়া, সহকারি শিক্ষক আঃ ছালাম,সহকারি শিক্ষক হিমাংসু বিশ্বাস, সহকারি শিক্ষক আবু জাফর,সহকারি মোঃ ওলিউল ইসলাম, দপ্তরি মোঃ ফজলু, মন্নাফ ও রবিন সহ ১০ জন অবসর শিক্ষক ও ৪ অফিস সহকারিকে একটি করে সম্মাননা স্মারক (ক্রেস্ট), পাজামা ও পান্জাবির কাপড় প্রদান করা হয়।

আরও পড়ুন-

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনা নিহত ২, আহত ৩

বাল্য বিবাহ আয়োজনের দায়ে বর ও কনের বাবার অর্থদণ্ড

ইউপি সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..