June 25, 2024, 8:54 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

বাবার বন্ধুর কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ
বাবার বন্ধুর কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বরগুনার সদর উপজেলায় দাদাবাড়ি যাওয়ার সময় বাবার বন্ধুর কর্তৃক ধর্ষণচেষ্টার শিকার হয়েছে চতুর্থ শ্রেনীর এক স্কুলছাত্রী। ভুক্তভোগী স্কুলছাত্রী বরগুনা পৌরসভার চরকলোনী এলাকার বাসিন্দা।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলতলা গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্ত রিপন মিয়া (৩৫) একই গ্রামের আবুল কালামের ছেলে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় ফুলতলা গ্রামে দাদাবাড়ি যাওয়ার জন্য পৌরসভার মাছ বাজার সংলগ্ন রিকশা স্টান্ডে যায় ভুক্তভোগী স্কুলছাত্রী ও তার বাবা। এসময় তার বাবার বন্ধু রিপনের সাথে দেখা হয়।

স্কুলছাত্রীর বাবা রিপনের সাথে একই রিকশায় উঠিয়ে দেয় স্কুলছাত্রীকে। এরপর ফুলতলা স্কুলের সামনে খোলা যায়গা দেখে রিকশা থামিয়ে স্কুলছাত্রীর শরীরের গোপন জায়গায় স্পর্শকরে এবং জঙ্গলের দিকে নিয়ে যায়। এসময় স্কুলছাত্রী চিৎকার দিলে এলাকাবাসীরা এসে স্কুলছাত্রীকে উদ্ধার করে রিপনকে গনধোলাই দেয়।

এবিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, আমার কাজ ছিলো তাই আমি রিপনের সাথে আমার মেয়েকে বাড়িতে পাঠিয়েছিলাম।

কিন্তু রিপন আমার নাবাল্লক মেয়ের উপর বর্বরতা করছে। আমি আপনাদের মাধ্যমে এর সুষ্ঠু বিচার চাই। যাতে এরকম কোন রিপন আর কোন অপরাধ ও জঘন্যতম কাজ করতে সাহস না পায়।

বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে,এম তারিকুল ইসলাম বলেন, এবিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার থানায় এসে অভিযোগ করেছেন। অভিযুক্ত রিপন গণধোলাইয়ে আহত হয়ে হাসপাতালে আছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আগামীকাল স্কুলছাত্রীর মেডিকেল টেস্ট করা হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা