রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২২ পূর্বাহ্ন

বাবার বন্ধুর কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ / ২০৭ ভোট :
প্রকাশ : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
বাবার বন্ধুর কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বরগুনার সদর উপজেলায় দাদাবাড়ি যাওয়ার সময় বাবার বন্ধুর কর্তৃক ধর্ষণচেষ্টার শিকার হয়েছে চতুর্থ শ্রেনীর এক স্কুলছাত্রী। ভুক্তভোগী স্কুলছাত্রী বরগুনা পৌরসভার চরকলোনী এলাকার বাসিন্দা।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলতলা গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্ত রিপন মিয়া (৩৫) একই গ্রামের আবুল কালামের ছেলে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় ফুলতলা গ্রামে দাদাবাড়ি যাওয়ার জন্য পৌরসভার মাছ বাজার সংলগ্ন রিকশা স্টান্ডে যায় ভুক্তভোগী স্কুলছাত্রী ও তার বাবা। এসময় তার বাবার বন্ধু রিপনের সাথে দেখা হয়।

স্কুলছাত্রীর বাবা রিপনের সাথে একই রিকশায় উঠিয়ে দেয় স্কুলছাত্রীকে। এরপর ফুলতলা স্কুলের সামনে খোলা যায়গা দেখে রিকশা থামিয়ে স্কুলছাত্রীর শরীরের গোপন জায়গায় স্পর্শকরে এবং জঙ্গলের দিকে নিয়ে যায়। এসময় স্কুলছাত্রী চিৎকার দিলে এলাকাবাসীরা এসে স্কুলছাত্রীকে উদ্ধার করে রিপনকে গনধোলাই দেয়।

এবিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, আমার কাজ ছিলো তাই আমি রিপনের সাথে আমার মেয়েকে বাড়িতে পাঠিয়েছিলাম।

কিন্তু রিপন আমার নাবাল্লক মেয়ের উপর বর্বরতা করছে। আমি আপনাদের মাধ্যমে এর সুষ্ঠু বিচার চাই। যাতে এরকম কোন রিপন আর কোন অপরাধ ও জঘন্যতম কাজ করতে সাহস না পায়।

বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে,এম তারিকুল ইসলাম বলেন, এবিষয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার থানায় এসে অভিযোগ করেছেন। অভিযুক্ত রিপন গণধোলাইয়ে আহত হয়ে হাসপাতালে আছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আগামীকাল স্কুলছাত্রীর মেডিকেল টেস্ট করা হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..