রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ন

বা‌ড়ির ছাদে গাঁজা চাষ! স্বামী স্ত্রী আটক

আমির হোসেন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধিঃ / ৩৫২ ভোট :
প্রকাশ : শনিবার, ৭ মে, ২০২২
বা‌ড়ির ছাদে গাঁজা চাষ!

ঝালকা‌ঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নে বসত ঘরের ছাদ থেকে ১১টি গাঁজার গাছ ও ২শ গ্রাম গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।

শুক্রবার (৬ মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মফিজুর রহমা‌নের নেতৃত্বে অভিযান চালিয়ে গাঁজা গাছ সহ হানিফ মোল্লা (৪৮) ও তার স্ত্রী রিক্তা বেগমকে (৪০) আটক করা হয়। আটককৃত মাদক চাষি দম্পতি উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোদন্ডা গ্রামের স্থায়ী বাসিন্দা।

আরও পড়ুন- ঝালকাঠির কাঠালিয়ায় চতুর্থ মূখী সংঘর্ষে স্কুল-কলেজ ছাত্রসহ আহত -১১

নলছিটি থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে হানিফ মোল্লার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে গাঁজা গাছ গুলো তুলে ফেলছিল। এসময় ছোট গাছগুলোকে নষ্ট করে ফেলে। অভিযানে ১১টি তাজা গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় গাছ ছাড়াও রিক্তা বেগম ঘরের ভেতর থেকে ২শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।নল‌ছি‌টি থানার ও‌সি বল‌ছেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে ।

সুজন সুশাসনের জন্য নাগরিক’র নলছিটি উপজেলা সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ আমির হোসেন বলেন, নেশার কবল থেকে তরুন সমাকে রক্ষা করতে হবে। চারদিকে প্রায়ই গাঁজা চাষের খবর শোনা যাচ্ছে। এটা জাতির জন্য অশনিসংকেত। মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সুশীল সমাজকেও এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন- রাজাপুরে গভীর রাতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..