সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

বাজারের সর্বশ্রেষ্ঠ ফিচার নিয়ে শাওমির নতুন মডেল

বিজ্ঞান ও প্রযুক্তিতে ডেস্ক ; / ৬৮ ভোট :
প্রকাশ : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
বাজারের সর্বশ্রেষ্ঠ ফিচার নিয়ে শাওমির নতুন মডেল

সময়ের অতি চাহিদাসম্পন্ন শাওমি ব্র্যান্ডের নতুন একটি হ্যান্ডসেট এসেছে দেশের বাজারে। ব্র্যান্ডটির বিদ্যমান স্মার্টফোন মডেলের যুক্ত নতুন মডেলটি Redmi 10C (রেডমি ১০ সি)। এই মূল্যের বর্তমান বাজারের সকল কোম্পানির স্মার্টফোন মডেলের সর্বশ্রেষ্ঠ ফিচার নিয়ে এলো এটি।

৬.৭১ ইঞ্চি ব্লকবাস্টার ডিসপ্লে এই ফোনটিতে রয়েছে শক্তিশালী Snapdragon® 680 (স্ন্যাপড্রাগন ৬৮০) সুপারস্টার 6nm (৬ নেনো মিটার) energy-efficient অক্টা-কোর প্রসেসর। এই ফোনটি দু’টি variants (ভেরিয়েন্টেস্) পাওয়া যাবে। ৪ জিবি ৠাম, ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি, এবং ৪ জিবি ৠাম, ইন্টারনাল মেমোরি ১২৮ জিবি। Rear Camera 50 MP (রেয়ার ক্যামেরা ৫০ মেগাপিক্সেল)। আরও থাকছে 5000mAh (৫০০০মিলিএম্পিয়ার) বিগার ব্যাটারি এবং Rear fingerprint sensor (রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর) এর সাথে থাকছে AI face unlock (এ আই ফেস আনলক)।

যেহেতু বাংলাদেশে তরুণ প্রজন্মের স্মার্টফোন ব্যবহাকারীদের মাঝে বর্তমানে শাওমি চাহিদার শীর্ষেতম অবস্থান করছে।

বাজারের এই চাহিদাকে মাথায় রেখে Redmi 10C (রেডমি ১০ সি) এর দামও নির্ধারণ করা হয়েছে গ্রাহক সাধ্যের মধ্যে। ১২ হাজার ৯৯৯ টাকা মূল্যের ৪ জিবি ৠাম, ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি এবং ১৩ হাজার ৯৯৯ টাকা ৪ জিবি ৠাম, ইন্টারনাল মেমোরি ১২৮ জিবি। এই হ্যান্ডসেটটি দেশজুড়ে সকল অথরাইজড মি স্টোর, শাওমি অনুমোদিত খুচরা বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...