বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নিহত – ১

বাগেরহাট:

বাগেরহাটের ফকিরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় হাফিজুল সরদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (৫ জুন) বিকেলে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের ব্রক্ষ্মডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাফিজুল সরদার ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের আড়ুয়াডাঙ্গা গ্রামের আতিয়ার সরদারের ছেলে।

আহতরা হলেন-খলিলুর রহমান (৫৭) ও তার ছেলে ইমরান খান (১৭)। প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার দুপুরে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সরদার আলতাফ হোসেনকে একই এলাকার আবুল হোসেন গ্রুপের লোকজন কুপিয়ে জখম করে।
এ খবর ছড়িয়ে পড়লে বিকেলে আলতাফ হোসেনের লোকজন আবুল হোসেনের সমর্থক হাফিজুল সরদারের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। এসময় বাধা দিলে তারা হাফিজুল সরদার, খলিল ও ইমরানকে কুপিয়ে জখম এবং ১০টি বাড়িঘর ভাঙচুর করে।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক হাফিজুল সরদারকে মৃত ঘোষণা করেন।

পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে হাফিজুলের সঙ্গে হামলাকারীদের বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

প্রথমে দুইজনের মৃত্যুর খবর জানা গেলেও পরে একজনের মৃত্যু হয়ে বলে জানা যায়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *