ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫২ অপরাহ্ন

বাউফল পৗেরসভায় রাতপোহালেই ভােট

পটুয়াখালী প্রতিনিধিঃ / ৮৭ ভোট :
প্রকাশ : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

দীর্ঘ ৯ বছর পর রাতপোহালে পটুয়াখালীর বাউফল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা ভোটে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীসহ তিন কাউন্সিলর বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার ৭ সাধারন কাউন্সিলর ও ২ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নর্বিাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থকে বিকাল ৫টা পর্যন্ত পৌরসভার ৯ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হব ।

নির্বাচন অফিস সূত্র জানা যায়, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিয়াউল হক জুয়েল মেয়র ও সাধারন কাউন্সিলর পদে ৩নম্বর ওয়ার্ডে আ.লতিফ খান বাবুল, ৫নম্বর ওয়ার্ডে ফরহাদ হোসেন ও ৭,৮ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ইশরাত জাহান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। বর্তমান সাধারন কাউন্সিলর পদে ১৭ জন ও মহিলা কাউন্সিলর পদে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন ও সহকারি রিটানিং অফিসার মো.তারিকুল ইসলাম বলেন, শতভাগ সুষ্ঠু সুন্দর অবাধ নিরপেক্ষ ও প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠিত করতে প্রশাসন ও নির্বাচন কমিশন বদ্ধপরিকর। শঙ্কিত হবার কোন কারন নাই, যেকোন মূল্যে ভোট সুষ্ঠু হবে।

উপজলো নির্বাহী অফিসার মোঃ আল-আমিন বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ রাখতে প্রতি সেন্টারে একজন করে ম্যাজিষ্ট্রেট ও পর্যাপ্ত পরিমান পুলিশ, আনসার, বিজিবি দেওয়া এবং সব সময় দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রটে নিয়োজিত থাকবে।

ওজন কমাতে সাহায্য করে শীতকালীন সবজি, জেনে নিন

ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষতি, আহত-৪

ট্রাকের চাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের; আহত ৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..