রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ন

বাউফল পৗেরসভায় রাতপোহালেই ভােট

পটুয়াখালী প্রতিনিধিঃ / ১২১ ভোট :
প্রকাশ : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

দীর্ঘ ৯ বছর পর রাতপোহালে পটুয়াখালীর বাউফল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা ভোটে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীসহ তিন কাউন্সিলর বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার ৭ সাধারন কাউন্সিলর ও ২ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নর্বিাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থকে বিকাল ৫টা পর্যন্ত পৌরসভার ৯ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হব ।

নির্বাচন অফিস সূত্র জানা যায়, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিয়াউল হক জুয়েল মেয়র ও সাধারন কাউন্সিলর পদে ৩নম্বর ওয়ার্ডে আ.লতিফ খান বাবুল, ৫নম্বর ওয়ার্ডে ফরহাদ হোসেন ও ৭,৮ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ইশরাত জাহান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। বর্তমান সাধারন কাউন্সিলর পদে ১৭ জন ও মহিলা কাউন্সিলর পদে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন ও সহকারি রিটানিং অফিসার মো.তারিকুল ইসলাম বলেন, শতভাগ সুষ্ঠু সুন্দর অবাধ নিরপেক্ষ ও প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠিত করতে প্রশাসন ও নির্বাচন কমিশন বদ্ধপরিকর। শঙ্কিত হবার কোন কারন নাই, যেকোন মূল্যে ভোট সুষ্ঠু হবে।

উপজলো নির্বাহী অফিসার মোঃ আল-আমিন বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ রাখতে প্রতি সেন্টারে একজন করে ম্যাজিষ্ট্রেট ও পর্যাপ্ত পরিমান পুলিশ, আনসার, বিজিবি দেওয়া এবং সব সময় দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রটে নিয়োজিত থাকবে।

ওজন কমাতে সাহায্য করে শীতকালীন সবজি, জেনে নিন

ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষতি, আহত-৪

ট্রাকের চাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের; আহত ৩


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..