বাউফলে কাফনের কাপড় বিদ্রোহী প্রার্থীর পক্ষে বিক্ষোভ

(৭১বিডি২৪) বাউফল,পটুয়াখালী:

পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কার কর্মী ও সমর্থকরা নৌকার প্রার্থীর বিরুদ্ধে ক্ষমতার অপব্যাবহার ও সাধারন ভোটারদের ভয়ভীতী প্রদর্শনের প্রতিবাদে কাফনের কাপড় পরিহিত অবস্থায় মিছিল করেন।

সোমবার সন্ধ্যায় ওই ইউপির নয়ার হাট বাজারে প্রায় অর্ধশত লোক কাফনের কাপর পরে এ বিক্ষোভ মিছিল যোগদেন।

সরেজমিনে দেখাগেছে, স্বতন্ত্র প্রার্থী শাহজাদা হাওলাদারের কর্মী খায়রুল, সাইদুল, ফিরোজ মৃধা, বেল্লাল সরদারের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক লোক কাফনের কাপড় পরে নয়ারহাট এলাকায় বিক্ষোভ করে। এ সময় বিক্ষোভকারীগন বলেন, ঘোড়া মার্কার প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় নৌকার প্রার্থী কামাল বিশ্বাস সাধারন ভোটরদের হুমকী-ধামকি, বাড়ীঘরে হামলা ভাংচুর সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে, নির্বাচনের দিন ভোটকেন্দ্রে যেতে নিশেধ করে এবং নির্বাচনের দিন ১০টার পরে তাদের আর ভোট দিতে হবেনা বলে এ প্রার্থী মন্তব্য করেন।

এরই প্রতিবাদে ঘোড়া মার্কার সমর্থকরা নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাফনের কাপড় পরে মিছিল করে। নির্বাচনের দিনে সাধারন ভোটাররা যেন ভোট দিতে পারে এবং ব্যালট বাক্স ছিনিয়ে নিতে না পারে তার জন্য ৯টি কেন্দ্রে তারা কাফনের কাপড় নিয়ে প্রস্তুত থাকার ঘোষনা দেন। বিদ্রোহী প্রার্থী ও প্রাথীর কর্মী সমর্থককে হুমকী দেয়ার বিষয়ে নৌকার প্রার্থী কামাল বিশ্বাসের সাথে সংবাদকর্মীরা তার পারিবারিক বাসভবনে গিয়ে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি সাংবাদিকদের সামনে উপস্থিত হননি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *