বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শিশুদের অংশগ্রহনের চিত্রাংকন প্রতিযোগীতা


বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শিশুদের অংশগ্রহনের চিত্রাংকন প্রতিযোগীতা


“মুক্তিযুদ্ধে গণহত্যার স্বীকৃতি দাও” এই স্লোগানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শিশুদের অংশগ্রহনের চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি মুক্তিযুদ্ধের গল্পবলা ও মুক্তিযোদ্ধাদের সন্মাননা প্রদান করা হয়।

সোমবার (২৫ মার্চ) বেলা সাড়ে ৩ টায় নগরের বিবির পুকুরের পূর্ব পাড়ে বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে প্রথমে শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগীতা শুরু হয়।

বিকেল সাড়ে ৫ টায় ফলাফল ঘোষনা করে বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার দেয়া হয়। তবে এরআগে ঘাষনার পূর্বে শিশুদের সাথে মুক্তিযুদ্ধের গল্প শোনান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি, মুক্তিযোদ্ধা ডাঃ পিযুষ কান্তি দাস ও শহীদ জায়া ছায়া রায় চৌধুরী। বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাসের সভাপতিতে ¡পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার।

২৫ শে মার্চ আয়োজিত কর্মসূচীর আহবায়ক সুশান্ত ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আনিসুর রহমান খান স্বপন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জী, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কামরুল আহসান প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি, মুক্তিযোদ্ধা ডাঃ পিযুষ কান্তি দাস ও শহীদ জায়া ছায়া রায় চৌধুরীকে সন্মাননা প্রদান করা হয়। চিত্রাংকন প্রতিযোগীতায় ক গ্রুগে ৫ টি, খ গ্রুপে ৩টি ও গ গ্রু পে তিনটি করে পুরষ্কার প্রদান করা হয়।


৭১বিডি২৪ডটকম | স্টাফ রিপোর্টার | বরিশাল

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *