বরিশাল রিপোর্টার্স ইউনিটি’র ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন


বরিশাল রিপোর্টার্স ইউনিটি’র ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন


ঐতিহ্যবাহী বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) -এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় সংগঠন কার্যালয়ে শুভেচ্ছা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উদ্যাপন করা হয়। বরিশালে কর্মরত নবীন-প্রবীন সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয় বিআরইউ’র প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানটি ।

বিআরইউ’র সাধারন সম্পাদক বাপ্পী মজুমদারের পরিচালনায়, সিনিয়ির সদস্য বিধান সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠা-বার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি নজরুল বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিট প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটি ’র সাবেক সভাপতি আনিসুর রহমান স্বপন, সাবেক সভাপতি মোঃ আলী জসিম, সাবেক সাধারন সম্পাদক কামরুল আহসান, সিনিয়র সদস্য কামাল মাসুদুর রহমান, শামীম আহমেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রবিন শীষ, জয়দেব চক্রবর্তী, রাসেল ইকবাল, বরিশাল বরিশাল রিপোর্টার্স যুগ্ম সম্পাদক মুশফিকুর রহমান, কোষাধাক্ষ্য আরিফ সুমন, সাবেক কোষাধাক্ষ্য মিথুন সাহা, দপ্তর ও প্রচার সম্পাদক এ এম জুয়েলসহ গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় পরে আগত অতিথিরা কেক কেটে ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন এবং পরিশেষে জেলা প্রশাসক রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মাঝে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তারা দল মত নির্বিশেষে শতভাগ পেশাদারিত্বের মনোভাব এবং সকলের সহযোগিতায় বরিশাল রিপোর্টার্স ইউনিটির কর্মকান্ড পরিচালনার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও সাংবাদিকদের পেশাগত উন্নয়নের পাশাপাশি সমাজ উন্নয়নের উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানান।


৭১বিডি২৪ডটকম/বরিশাল

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *