বরিশাল রিপোর্টার্স ইউনিটির পরিদর্শন ও সাংবাদিকদের সাথে জেলা পরিষদের প্রশাসকের মতবিনিময়

বিভাগীয় প্রতিনিধি, বরিশাল:

বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয় পরিদর্শন এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বরিশাল জেলা পরিষদের প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু।

সোমবার (২৯ আগষ্ট) বেলা ১২ টায় তিনি নগরীর বিবির পুকুর পারে অবস্থিত বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আসেন।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনিসুর রহমান খান স্বপনের সভাপতিত্বে এসময় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বরিশাল জেলা পরিষদের প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু বলেন, সাম্প্রদায়িকতা ভূলে গিয়ে দল-মত নির্বিশেষে সকলকে জঙ্গি, সন্ত্রাসসহ দেশ ও জাতির বিরূদ্ধে সব অপচেষ্টার প্রতিরোধ ও প্রতিবাদে সোচ্চার হতে হবে। সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। এজন্য সমাজে সাংবাদিকদেরও সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

তিনি ভূমি-দস্যুদের জবরদখল করে রাখা জেলা পরিষদের জমি পুনরুদ্ধার করার ক্ষেত্রে সংবাদকর্মীদের সক্রিয় সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

জেলা পরিষদের প্রশাসক বলেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাথে আমার সম্পর্ক অনেক পূরাতন, এখানে বহুবার এসেছি, সাংবাদিকদের সাথে আড্ডা দিয়েছি। তাই এই সংগঠনের প্রতি আমার দূর্বলতা রয়েছে।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সার্বিক উন্নতি কামনা করে তিনি বলেন, ভালো যে কোন ধরনের কর্মকান্ডে তিনি ও জেলা পরিষদ সর্বদা বিআরইউ’র পাশে থাকবে। বরিশাল রিপোর্টার্স ইউনিটির সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ডেও বরিশাল জেলা পরিষদ সহায়ক ভূমিকা পালন করবে।

এসময় বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনিসুর রহমান খান স্বপন বলেন বরিশাল জেলা পরিষদের উন্নয়নমূলক যে কোন কর্মকান্ডেও রিপোর্টার্স ইউনিটির পেশাজীবি সাংবাদিকরা পাশে ছিলো এবং থাকবে ।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কামরুল আহসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি বিধান সরকার, কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সভাপতি সুশান্ত ঘোষ।

উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি আলী খান জসিম, সাবেক সাধারন সম্পাদক কামাল মাসুদুর রহমান, বাপ্পি মজুমদার, সাবেক দপ্তর সম্পাদক গাজী শাহ রিয়াজ, যুগ্ম সাধারন সম্পাদক মাসুক কামাল, কোষাধাক্ষ্য মিথুন সাহা, দপ্তর সম্পাদক মুশফিক সৌরভ, সাবেক দপ্তর সম্পাদক অলিউল ইসলাম, সদস্য ও একাত্তর টেলিভিশনের ক্যামের পার্সন জসিম উদ্দীন, দৈনিক ভোরের আলো পত্রিকার সিনিয়র রির্পোর্টার পান্নু মোল্লা, দৈনিক বরিশালের কথা পত্রিকার এ এম জুয়েল. দৈনিক বরিশাল সময় পত্রিকার চীফ রিপোর্টার মর্জিনা বেগম, দৈনিক মতবাদ’র রিপোর্টার আরিফুর রহমান, দৈনিক পরিবর্তন পত্রিকার রিপোর্টার সিদ্দিকুর রহমান, দৈনিক সত্য সংবাদ পত্রিকার রিপোর্টার আরিফ সুমনসহ সদস্যবৃন্দ এবং স্থানীয় ও জাতীয় পর্যাযের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *