বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষ

(৭১বিডি২৪) বরিশাল:

ছাত্রীকে ইভটিজিং করাকে কেন্দ্র করে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রলীগের দুই গ্র“পের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটক্কেল নিক্ষেবের ঘটনা ঘটেছে।

আজ বুধবার সন্ধ্যার পর ক্যাম্পাসে এ ঘটনা ঘটেছে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করেছে।

সাধারণ শিক্ষার্থীরা জানান, আজ সন্ধ্যার কিছু আগে ক্যাম্পাসে বসে থাকা অবস্থায় মেকানিক ৫র্ম বর্ষের ছাত্র মাহমুদ মুন্নার সহপাঠীর ইভটিজিং করে ছাত্রলীগ কর্মি ও ইনস্টিটিউটের সিভিল বিভাগের ৫র্ম বর্ষের ছাত্র অনুপ হালদার।

এসময় এর প্রতিবাদ করে ছাত্র মাহমুদ মুন্না। এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায় অনুপ ক্ষিপ্ত হয়ে মুনśাকে ইট দিয়ে জখম করে।

এর কিছুক্ষণ পরই মুন্নাকে মারধর করার প্রতিবাদে মুন্নার বন্ধুর ছুটে আসে। এসময় মুন্নার বেশ কয়েকজন বন্ধুকে মারধর করে অনুপ ও তার সহযোগী ফাহিম, রায়হান, জাহিব, তাম্মিমসহ ১০/১৫ জন।

সন্ধ্যার পর বিষয়টি নিয়ে উভয় পক্ষের আরো সমর্থক জড়ো হলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট-পাটক্কেল নিক্ষেবের ঘটনা ঘটে।

এ ব্যপারে বরিশাল কোতয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখয়াত হোসেন জানান, ইভটিজিংকে কেন্দ্র করে ছাত্রদের মধ্যে দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে পুলিশ ঘটনাস্থানে পৌছে পরিস্থিতি শান্ত করেছে।

তবে বিষয়টি ইনস্টিটিউটের অধ্যক্ষ ড. প্রকৌশলী ফরিদ উদ্দিনের জানানেই বলে জানিয়েছেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *