বরিশালে শিশু‌ অপহরণ, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি

:: ৭১বিডি২৪ডটকম :: বরিশাল ::


বরিশালে শিশু‌ অপহরণ, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি


বরিশাল নগরীতে সাড়ে তিন বছর বয়সী একটি কন্যা শিশু‌কে অপহরণ করে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি ও মুক্তিপণ না পেলে শিশুটিকে হত্যা করার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকালে নিজ বাসা থেকে শিশুটিকে অপহরণ করে, পরে সন্ধ্যায় একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে শিশুর বাবার নম্বরে কল দিয়ে মুক্তিপণের টাকা চেয়ে হত্যার হুমকি দেয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

অপহৃত শিশু দীপা রানী পুটি বরিশাল নগরীর ২০নম্বর ওয়ার্ডস্থ কলেজ রোড নতুন মসজিদ সংলগ্ন গলির বাদল কমিশনারের বাড়ির ভাড়াটিয়া ও কাউনিয়া বাসের হাট সংলগ্ন একটি মিষ্টির দোকানের কর্মচারী বিনয় সমাদ্দার ও চায়না সমাদ্দার দম্পতির কন্যা।

দ্রুতই অপহৃত শিশুটিকে উদ্ধার করা সম্ভব হবে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক।

শিশুর বাবা বিনয় সমাদ্দার সাংবাদিকদের জানান, রোববার সকাল ১০টার দিকে শিশু কন্যা দীপা রানী ঘরের সামনেই খেলছিল। এরপর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। প্রতিবেশীসহ নিকট আত্মীয়-স্বজনদের কাছে খোঁজ খবর ও এলাকায় মাইকিং করেও দীপার সন্ধান না পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

তিনি আরও বলেন, দুপুরের দিকে একটি অপরিচিত নম্বর থেকে আমার নম্বরে কল আসে। অপর প্রান্তের ব্যক্তি নিজের নাম পরিচয় গোপন রেখে মেয়েকে ফিরে পেতে ৪০ হাজার টাকা মুক্তিপন দাবি করেন। তখন তার পরিচয় জানতে চাওয়া মাত্রই ফোনের সংযোগ কেটে দেয়।

‘তখনও বিষয়টি তেমন গুরুত্ব দেননি। তবে সন্ধ্যার দিকে দ্বিতীয় দফায় একই নম্বর থেকে পুনরায় ফোন আসে। এসময় ৪০ হাজারের পরিবর্তে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তা না দিলে মেয়েকে হত্যা করার হুমকি দেয়া হয়।’

শিশুটির বাবা বলেন, তবে কীভাবে টাকা পাঠাতে হবে বা কোথায় দিয়ে আসতে হবে; তা না জানিয়েই ফোনের সংযোগ কেটে দেয়া হয়। তাৎক্ষণিকভাবে মুক্তিপণ চেয়ে হুমকি দেয়ার বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

নগর পুলিশের মুখপাত্র ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আপাতত বিস্তারিত কিছু বলা সম্ভব নয়। তবে শিশুটিকে উদ্ধারে জোরালোভাবেই অভিযান চলছে। এজন্য আমাদের একাধিক টিম মাঠে কাজ করছে।’

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *