বরিশালে ব্যানার-পোষ্টার অপসারণে অভিযান

 

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


বরিশালে ব্যানার-পোষ্টার অপসারণে অভিযান


:: বরিশাল :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি নিশ্চিত করার লক্ষে বরিশাল অভিযান পরিচালনা করা হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন বরিশাল মহানগরসহ জেলার বিভিন্ন উপজেলায় মোবাইল কোর্ট আইন ২০০৯ এর আওতায় আচরন বিধি প্রতিপালন নিশ্চিত করনের লক্ষে এসব অভিযান পরিচালনা করেন। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বরিশাল নগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় তার বিভিন্ন দলের প্রতীক, ৪৪ টি ব্যানার, ১২০ টি পোষ্টার, ১২ টি বিলবোর্ড অপসারণ করেন।  বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেজওয়ানা কবির। এসময় ৩ টি ব্যানার, ২০ টি পোষ্টার, ২ টি বিলবোর্ড অপসারণ করা হয়। বানারীপাড়া উপজেলায় বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুম্পা ঘোষ। এসময় তিনি ১ টি ব্যানার, ২১ টি পোষ্টার, ৩ টি বিলবোর্ড অপসারণ করেন।

বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আমীনুল ইসলাম।

তিনি মোবাইল কোর্ট  এর মাধ্যমে ১০ টি ব্যানার, ৫ টি পোষ্টার, ১০ টি বিলবোর্ড অপসারণ করেন। গৌরনদী উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালেদা নাসরিন এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমান। এসময় তারা ৫ টি ব্যানার, ৩০ টি পোষ্টার, ৩ টি বিলবোর্ড অপসারণ করেন। নির্বাচনী পরিবেশ সুন্দর ও সুষ্ঠু রাখতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *