বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জুলি

রিপোর্টার / ২৫৭ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ১৭ মার্চ, ২০১৮

 

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জুলি


:: বরিশাল :: আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৮৮ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০১৮। দিবসটি উপলক্ষ্যে  শুক্রবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে বরিশাল নগরের বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যানে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জুলি অর্পন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন বিভাগীয় প্রশাসনের পক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার গোলাম মোস্তফা। এর পরপরই ফুল দিয়ে শ্রদ্ধা জানান মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন, ডিআউজি মোঃ শফিকুল ইসলাম, জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সহ সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

এদিকে দিবসটি উপদযাপন উপলক্ষে “বঙ্গবন্ধুর জন্মদিন, রঙ ছড়ানো আলো লাল-সবুজের বাংলাদেশে, থাকবে শিশু ভালো”এই স্লোগানে জেলা প্রশাসন দুইদিন ব্যাপি কর্মসূচী ঘোষনা করেছে। যারমধ্যে শুক্রবার (১৬ মার্চ) রচনা, উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয় দিন শনিবার (১৭ মার্চ) দিনব্যাপি কর্মসূচীর মধ্যে সকালে সাড়ে ৯ টায় আনন্দ র‌্যালি, অশ্বিনী কুমার হলে শিশু সমাবেশ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ, মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান, মন্দির গীর্জা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

অপরদিকে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের আয়োজনেও ২ দিন ব্যাপি কর্মসূচীর আয়োজন করা হয়েছে। যারমধ্যে শুক্রবার (১৬ মার্চ) আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয় দিন শনিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পণ ও মিষ্টি বিতরণ এবং সন্ধ্যা ৬ টায় অশ্বিনী কুমার হলে আলোচনাসভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও সকাল ৯টায় নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ অন্যান্য বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ