বরিশালে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৬৭

 

:: ৭১বিডি২৪ডটকম :; ব্যুরো প্রধান ::


প্রতীকী ছবি
প্রতীকী ছবি

:: বরিশাল :: বরিশাল জেলা ও মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাদক বিরোধী অভিযানে ২৪ ঘন্টায় বরিশালে ৬৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ মে) স্ব-স্ব দফতর থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

রেঞ্জ পুলিশের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৮ মে থেকে চলমান বিশেষ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল রেঞ্জের অধীনে ৬  জেলায় মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম-বিপিএম, পিপিএম এর নির্দেশনা ও সরসরি তদারকিতে ২৫ মে ২৪ ঘন্টায় বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠী, ভোলা, পিরোজপুর ও বরগুনা জেলায় মাদকের সাথে সংশ্লিষ্টতার জন্য মোট ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি ২২৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি ৭ গ্রাম গাঁজা, ১ শত মিলি লিটার চোলাইমদ তৈরীর উপকরণ উদ্ধার করা হয়। যার প্রেক্ষিতে মোট ৩৭ টি মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে বরিশাল মেট্রোপলিটন এলাকায় মাদক বিরোধী অভিযানের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষ্যে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতা রোধে বিশেষ অভিযান চলমান রয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রেরিত খুদে বার্তায় জানানো হয়, মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় মোট ১৪ জনকে গ্রেফতার হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৮৭ পিস ইয়াবা, ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার অনুকুলে মেট্রোপলিটনের ৪ থানায় ১০ মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান গত ২৪ ঘন্টায় ১০ টি অভিযান পরিচালনা করেছেন। যারমধ্যে আজ শনিবার (২৬ মে) সকালে গৌরনদী থানাধীন বার্থী গ্রামের মোঃ ধলু ফকিরের বাড়িতে সফল অভিযান চালানো হয়। অভিযানের আগেই ধলু ফকির পালিয়ে গেলে তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ধলু ফকিরের স্ত্রী রওশান আরা বেগম (৪৫) ও মেয়ে জামাই মোঃ রানা ঢালী (২২) কে ১ কেজি ৫ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। পাশাপাশি তাদের বাড়ির সামনে থেকে স্থানীয় বাসিন্দা মোঃ বাবুকে ১ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *