বরিশালে নারী উদ্যোক্তাদের মতবিনিময় সভা

৭১বিডি২৪.কম । বরিশাল করেসপন্ডেন্ট:


বরিশালে নারী উদ্যোক্তাদের মতবিনিময় সভা


ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেন্টার অন বাজেট এন্ড পলিসির অর্থিক সহায়তায় এবং এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় ডিস্ট্রিক্ট উইমেন বিজনেস ফোরামের আয়োজনে বরিশালের বিভিন্ন স্তরের নারী উদ্যোক্তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১০টায় আগরপুর রোডস্থ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব মিলনায়তনে বরিশালের বিভিন্ন স্তরের ৪৫জন নারী উদ্যোক্তা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। তারা ব্যবসায়ীক সফলতা-ব্যর্থতা, ব্যবসা পরিচালনার করতে গিয়ে যে সকল প্রতিকুলতার ও প্রতিবন্ধকতার সন্মুখিন তা তুলে ধরেন।

সংঠনের সভাপতি ডা:বনলতা মুর্শিদার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ,বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) কাজী হোসনেয়ারা বেগম,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা বেগম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব ডেভলপমেন্ট স্টাডিজ’র সহকারী অধ্যাপক ও সেন্টার অন বাজেট এন্ড পলিসির পরিচালক আব্দুল খালেক,এশিয়া ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মো. শরিফুল ইসলাম,সংরক্ষিত মহিলা কাউন্সিলর কহিনুর বেগম, সামাজিক সংগঠন আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল এবং সংগঠনের উপদেষ্টা অধ্যাপক শাহ্ শাজেদা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নারী নেত্রী নিগার সুলতানা হনুফা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *