বরিশালে জেলা ও মহানগর বিএনপির পৃথক সমাবেশ ॥ মিছিলে পুলিশের বাধা

৭১বিডি২৪.কম | করেসপন্ডেন্ট:


বরিশালবরিশাল: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশালে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা ও মহানগর বিএনপির।

আজ সকাল সাড়ে ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়েল সামনে প্রথমে মহানগর পরে জেলা বিএনপি সমাবেশকরে। সমাবেশ শেষে মহানগর বিএনপি একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাদের অশ্বিনীকুমার টাউন হল গেটে আটকে দেয় পুলিশ। কিছুক্ষন পুলিশের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে মিছিল করতে নাপেরে দলীয় কার্যালয় ফিরে যায় নেতা কর্মিরা।

অপর দিকে ১২টার দিকে জেলা বিএনপির নেতা কর্মিরা নগরীর সদর রোড থেকে একটি বিক্ষোভ মিছিল সহকারে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশ করে।

মহানগর বিএনপির সিনিয়মর সহ সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মনিরুল ইসলাম মনির, আনোয়ারুল হক তারিন, আকতার হোসেন মেবুল, জেলা ছাত্রদলের আহবায়ক মাসুদ হাসান মামুন সহ অঙ্গসংগঠনের নেতা কর্মিরা। অপরদিকে দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন এর সভাপতিত্বে বক্তব্য রাখে সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, বানারীপাড়া উপজেলা বিএনপির আহবায়ক গোলাম মাহমুদ মাহবুব মষ্টার সহ নেতা কর্মিরা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *