বরিশালে জঙ্গি প্রতিরোধে মানববন্ধন

বরিশাল :

জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে নগরীসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃহস্পতিবার সকালে পৃথক মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বেলা এগারোটায় ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) আয়োজনে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে মানববন্ধনে সভাপতিত্ব করেন আইডিইবি’র সভাপতি একেএম হামিদ।

একই সময় বিএম কলেজ ক্যাম্পাসের জিরো পয়েন্টে ছাত্রমৈত্রীর আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএম কলেজ শাখা ছাত্রমৈত্রীর সভাপতি ইমরান নুর নিরব। একইদিন গৌরনদী গার্লস স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে উপজেলা চত্বরের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সমাবেশে কলেজ অধ্যক্ষ মীর আব্দুল আহসান আজাদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুব আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিম মিয়া, গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন, প্রভাষক মাসুদ করিম, বিশ্বজিত বকসী, শিক্ষক এসএম গিয়াস উদ্দিন, দুলাল চন্দ্র পান্ডে, বীর মুক্তিযোদ্ধা চক্রবর্তী নিতাই লাল প্রমুখ।

একইদিন বিকেলে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলের অঙ্গীকার নিয়ে গৌরনদী উপজেলা, সরকারি গৌরনদী কলেজ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে উপজেলার সাত ইউনিয়নে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও ইউনিয়ন ভিত্তিক কমিটি গঠণের উদ্বোধণ করা হয়। মাহিলাড়া ইউনিয়ন থেকে এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *