বরিশালের ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করলেন প্রধানমন্ত্রী

 

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


বরিশালের ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করলেন প্রধানমন্ত্রী


:: বরিশাল :: ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশালের ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায়  বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গনভবন থেকে অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মো. নজিবুর রহমান। পরে প্রধানমন্ত্রী বরিশাল জেলার ৪টি উপজেলার ১৪টি ইউনিয়নে উচ্চগতির ইন্টারনেট কানেকটিভিটি, হিজলা থানা ভবন, বাকেরগঞ্জ ফায়ার স্টেশন এবং বরিশাল সদর (দক্ষিন) ফায়ার স্টেশন উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন ঘোষনা করেন।

এ সময় প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, ইউনিয়ন পর্যায়ে উচ্চগতির ইন্টারনেট সংযোগের মাধ্যমে ওইসব এলাকায় কর্মসংস্থান বৃদ্ধি পাবে। উন্নয়ন প্রকল্পের সুবিধা পাবে সাধারন মানুষ। দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী তার সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

ভিডিও কনফারেন্সের সময় বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত ছিলেন বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ দুলাল সহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরিশালের ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন উপলক্ষ্যে আনন্দ র‌্যালি করেছে জেলা প্রশাসন কর্তৃপক্ষ। এতে বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহন করে। র‌্যালিটি নগরের সার্কিট হাউজ থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে অশ্বিনী কুমার হলের সামনে এসে শেষ হয়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *