বরিশালের যুগ্ন মহা সচিব সরোয়ারকে গন সংবর্ধনা

(৭১বিডি২৪) বরিশালঃ

বরিশালে যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে গন সংবর্ধনা দিয়েছে বরিশাল জেলা মহানগর ও বিভাগীয় বিএনপি। আজ বিকেল ৩ টায় তিনি বরিশাল এসে পৌছলে তাকে গনসংবর্ধনা দেয়া হয়। বরিশালের ইচলাদী থেকে শত শত মটোর সাইকেল, মাইক্রবাসে করে বিএনপির নেতাকর্মীরা তাকে বরিশালে নিয়ে আসে। বিকেল সাড়ে ৫ টার দিকে যুগ্ন মহাসচিব বরিশাল বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে পৌছলে হাজার হাজার নেতা কর্মী শ্লোগান দিতে থাকে। পরে তিনি মঞ্চে উঠলে বরিশাল বিএনপি ও তাদের অংগসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেন, দেশ নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি আমার দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। আমাদের আশা ছিলো দেশে একটি গনতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। স্বাধীনতার রক্ষা কবজ হলো গনতন্ত্র। ১৯৭০ সালে গনতন্ত্রের ও স্বাধীনতার জন্য সংগ্রাম করা হয়েছিল। কিন্তু সেই গনতন্ত্র আজ কোথায় ? তিনি বলেন , আমরা আজো গনতন্ত্র রক্ষা করতে পারিনি। আপনারা ভোট কারচুপি করে জোর করে ক্ষমতা দখল করে রেখে দেশের মানুষকে উন্নয়নের কথা বলে জিন্মি করে রেখেছেন। এময় আরো বক্তব্য রাথেন সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, মোসারেফ হোসেন,সাবেক সংসদ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল হোসেন খান, উত্তর জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, মনিরুল আহসান মনির, মহানগর বিএনপি ভারপ্রপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, জেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাডঃ আবুল কালাম শাহীন, মীর জাহিদুল কবীর জাহিদসহ বিভাগের বিভিন্ন জেলা থেকে আসা নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বরিশালের যুগ্ন মহা সচিব সরোয়ারকে গন সংবর্ধনাসংবর্ধনা অনুষ্ঠানে অপর সহ সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ বিলকিস আক্তার জাহান শিরিন বরিশালে থাকলেও সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে তাকে দেখা যায়নি। মঞ্চে আসেননি জেলা বিত্রনপি সভাপতি আলহাজ ত্রবায়েদুল হক চাঁন। গত দুই দিন পূর্বে দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে ৫০ হাজার লোকের সমাগম ঘটবে বলে যে আশা প্রকাশ করেছিলেন কাঙ্খিত লক্ষে সেই পরিমান লোক সমাগম চোখে পরেনি। ত্রছাড়া মজিবর রহমান সরোয়ারকে বরন করতে নগরীর বিভিন্ন স্থানে নির্মান করা হয়েছে শতাধিক তোড়ন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *