বরিশালের পুলিশ পরিবারে হিজড়াদের হামলা ॥ আটক-৫

বরিশাল:

চাঁদা চেয়ে না পাওয়ায় নগরীর এক পুলিশ পরিবারের ওপর হামলা চালিয়েছে হিজড়াদের একটি দল। হিজড়াদের হামলায় পুলিশের স্ত্রীসহ কবির হোসেন নামের এক প্রতিবেশী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মহিউদ্দিনের রূপাতলীস্থ বাসায়।

এ ঘটনায় ৫ হিজড়াকে আটক করার পর চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত হিজড়ারা হলো, শাহানাজ, নীলা, হিরা, লতা ও সুমী। এরা সবাই নগরীর ভাটারখাল এলাকার বসবাস করে আসছিলো। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন জানান, থানার উপ-পরিদর্শক মহিউদ্দিনের বাসায় দুপুরে হিজড়াদের ৫ সদস্যের একটি দল গিয়ে তার শিশু সন্তানকে নিয়ে খেলা শুরু করে। একপর্যায়ে এসআই মহিউদ্দিনের স্ত্রীর কাছে দুই হাজার টাকা দাবি করা হয়। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে মহিউদ্দিনের স্ত্রীকে মারধর করে শিশুটিকে ফেলে দেয়ার হুমকি দেয়। এসময় প্রতিবেশী কবির হোসেন হিজড়াদের নিবৃত্ত করতে গেলে তাকেও মারধর করা হয়।

একপর্যায়ে থানায় জানানো হলে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হিজড়ারা পুলিশের ওপর চড়াও হয়। একপর্যায়ে পুলিশ উলে¬খিত ৫ হিজড়াকে আটক করে থানায় নিয়ে আসে। কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক এসআই মহিউদ্দিনে জানান, আটক ৫ হিজড়ার বিরুদ্ধে তিনি চাঁদাবাজি মামলা দায়ের করেছেন। উলে¬খ্য, এরপূর্বেও হিজড়াদের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তাদের বাসাসহ নগরীর বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে চাঁদাবাজি করার অসংখ্য অভিযোগ রয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *