ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

বরগুনায় যুবলীগের নতুন কমিটি ঘোষনা! সভাপতি এ্যাটম ও সম্পাদক আজাদ

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ৫২ ভোট :
প্রকাশ : সোমবার, ৭ মার্চ, ২০২২

নানা জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ দিন পর কেন্দ্রীয়ভাবে বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা করেন। এতে রেজাউল করিম এ্যাটমকে সভাপতি ও আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে আগামী (তিন) বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য দিয়ে ২৮ জনের নাম ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত ৭ মার্চ কেন্দ্র থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চত করেছেন।

এ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক গতকাল ৬ মার্চ ২০২২ ইং, রবিবার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল- এর যৌথ স্বাক্ষরে রেজাউল করিম এ্যাটমকে- সভাপতি এবং আবুল কালাম আজাদকে- সাধারণ সম্পাদক করে আগামী ০৩ (তিন) বছরের জন্য বরগুনা জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২৮ জনের নাম ঘোষণা করেছেন।

২৮ জন হল- সহ-সভাপতি সাহাবুদ্দিন সাবু, হুমায়িন কবির, আবু জাফর, মাসুদ আলম, এলমান উদ্দিন আহমেদ সুহাদ, তৌহিদ মোল্লা, প্রভাষক জহুরুল ইসলাম লিটন, মোঃ আরিফ হোসেন মোল্লা; যুগ্ম সম্পাদক এড. জুনাইদ হোসেন জুয়েল, মোঃ মাহমুদুল আজাদ রিপন, এড. আক্তারুজ্জামান বাহাদুর; সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান হোসেন রাসেল, আব্দুর রহিম মোল্লা, এড. আমিরুল ইসলাম মিলন, আক্তারুজ্জামান রকিব, এড. জুবায়ের আদনান অনিক; প্রচার সম্পাদক আনিসুজ্জান তুহিন, গ্রন্থনা-প্রচারণা সম্পাদক মাহমুদুল বারী রনি, অর্থ সম্পাদক বায়েজিদ হাসান সোহান; শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মহসিন মিয়া, আইন বিষয়ক সম্পাদক এড. ইমরান হোসেন, সমাজকল্যাণ সম্পাদক ইলিয়াস আকন, বিজ্ঞান তথ্য বিষয়ক সম্পাদক আবু হানিফ দোলন, জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক এড. তানভীর আহমেদ সিদ্দিকি, ধর্ম সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন বেপারী। কমিটিকে আগামী (ত্রিশ) কার্যদিবসের মধ্যে শূণ্য পদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২০ ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনার ও টাউন হলে বরগুনা জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ফুটপ্রতি ০.৫০ টাকা হারে চাঁদা দেই- দাবী বালু সিন্ডিকেট’র

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..