April 13, 2024, 1:17 pm
শিরোনাম :

বরগুনায় জেলা প্রশাসক কার্যালয়ের সিল জাল করার অপরাধে গ্রেফতার ১

তরিকুল ইসল রতন, বরগুনা প্রতিনিধি

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের ফ্রন্ট ডেস্ক শাখার গোল সিল জাল করার অপরাধে জয় চন্দ্র মাঝি (২৭) নামের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৬ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটায় এঘটনা ঘটে।

জানা যায়- বরগুনার আমতলী পৌরভার ৪ নং ওয়ার্ডের ইউপি রোডস্থ নির্মল মাঝির ছেলে জয় চন্দ্র মাঝি। জয় চন্দ্র মাঝি আমতলী পুরাকাটা নৌ পরিবহন থেকে অনুমতি এনে আমতলী ও পুরাকাটা রুটে স্প্রিড বোর্ডে যাত্রি পরিবহন করতো।

এবিষয়ে অভিযুক্তকারী জয় চন্দ্র মাঝি বলেন– আমি গত এক বছর আগে নৌ পরিবহন থেকে অনুমতি এনে আমতলী- পুরাকাটা রুটে স্প্রিড বোর্ডে যাত্রি পরিবহন করতাম। গত এক বছরে প্রায় ২লাখ ৭০ হাজার টাকা আমার লোকশান হওয়ায় আমি মহামান্য হাইকোর্টে শরানাপন্ন হই।

মহামান্য হাইকোর্ড ৩০ দিনের মধ্যে বরগুনা জেলা প্রশাসক কে এবিষয়ে সমাধানের জন্যে অবহিত করার নির্দেশনা দেন।

আজ সেই কার্য দিন হওয়ার আমি বরগুনায় আসি।কাজ শেষও হয়েছে – যাওয়ার সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) সুভ্রা দাস তিনি জেলা প্রশাসক কার্যালয়ের গোল সিল জাল বলে আমাকে পুলিশে সোপর্দ করেন।

তিনি আরও বলেন- আজকের তারিখে- আমাকে চিঠির মাধ্যমে ডিসি অফিসে ডাকা হয়।
ডিসি অফিসের মাধ্যমে ১৫ টাকা টোলও দেওয়া হতো। তারা আমার প্রতি ঝুলুম করছে এবং আমাকে পুলিশে সোপর্দ করছে। আমি এর সুষ্ঠু ও ন্যায় বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন– অভিযুক্তকারীকে আমরা গ্রেফতার করেছি এবং এবিষয়ে একটি মামলা চলোমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা