ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন

বরগুনায় আগুনে পুঁড়ে যাওয়া ৪ শত ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ডিসির খাদ্য সহায়তা

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ৯৮ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২০ মে, ২০২২
বরগুনায় আগুনে পুঁড়ে যাওয়া ৪ শত ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ডিসির খাদ্য সহায়তা

বরগুনা পৌরসভার এরশাদ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে পুঁড়ে যাওয়া ৪০০ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও ঘর মালিকদের মাঝে জেলা প্রশাসকের মাধ্যমে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

শুক্রবার (২০ মে) সকাল ১০ টায় বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে পৌরসভা প্রাঙ্গণে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময়ে ক্ষতিগ্রস্ত (৪শত) ব্যবসায়ীদের মাঝে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু (এমপি) ।

আরও পড়ুন- বরগুনায় ভয়াবহ অগ্নিকান্ডে ২১০ টি দোকান পুড়ে ছাঁই, প্রায় ৬০ কোটি টাকার ক্ষতি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবীর,বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ,বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, ও বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো. কাওছার হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ অনুষ্ঠানের সভাপতি ও বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান তিনি তার বক্তব্যে বলেন- বরগুনায় অগ্নিনির্বাপক ব্যবস্থাপনার উন্নয়নসহ অগ্নিকাণ্ডে ভষ্মিভূত হয়ে যাওয়া পৌর নিউ সুপার মার্কেটের উন্নয়নে শীঘ্রই কার্যকরী পদক্ষেপ নেয়া হবে বলে তিনি আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..