July 24, 2024, 2:57 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

বরগুনায় অগ্নিকান্ডে পুড়েযাওয়া ১৯ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা দিলেন এসপি

তরিকুল ইসলাম রতন বরগুনা প্রতিনিধি
অগ্নিকান্ডে পুড়েযাওয়া ১৯ ব্যবসায়ীকে আর্থিক সহায়তা

বরগুনা পৌরশহরের সদরঘাট জামে মসজিদ সংলগ্ন পশু হাসপাতাল সড়কের লেপ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৯ ব্যবসায়ীকে জেলা পুলিশের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করলেন পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনি ক্ষতিগ্রস্থদের মাঝে এ নগত অর্থ প্রদান করেন।

এসময়ে স্থানীয় কমিশনার ও প্যানেল মেয়র রইসুল আলম রিপন,স্থানীয় ব্যাক্তিবর্গ, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেস।

এবিষয়ে বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক জানান – খবর শুনে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশের সহায়তা দেওয়া হয়েছে এবং তাৎক্ষনিকভাবে ওই দিন রাতেই আমি ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে তাদের খোঁজ খবর নিয়েছি।

আরও পড়ুন – ফায়ারসার্ভিসের গাফিলতিতে বরগুনায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১০কোটি টাকার ক্ষতি

তিনি আরও জানান-দ্বিতীয় বারের মতো আমি সেখানে গিয়ে মানবিক দৃষ্টিতে যাদের দোকান ঘর পুঁড়ে ছাই হয়েছে তাদেরকে বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে ভুক্তবোগী ১৯ ব্যবসায়ীকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (৭মার্চ) রাত পৌনে দশটার দিকে বরগুনা পৌরশহরের পশু হাসপাতাল সড়কে একটি তুলার দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিমিশেই আশ-পাশের লেপ তোষক, বই, বশত ঘর ও ঔষধের দোকানসহ ১৯ টি দোকান ভস্মিবুত হয়। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। তারা আগুন নিয়ন্ত্রনে আমতলী, বেতাগী ও পটুয়াখালীর মির্জাগঞ্জ থেকে আরও পাঁচটি ইউনিট এসে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আনুমানিক ১০ কোটিরও বেশী টাকার ক্ষয়-ক্ষতির আশঙ্কা করা হয়।

আরও পড়ুন-

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা