ব্রেকিং নিউজ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

বরগুনায় সিত্রাংয়ের আঘাতে গাছ পড়ে প্রাণ গেল ১১৫ বছর বয়সী নারীর

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ৫৭ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

বরগুনা সদর উপজেলার সোনাখালী এলাকায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঝোড়ো হাওয়ায় ঘরের ওপর গাছ পড়ে ১১৫ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছেন।

সোমবার (২৪ অক্টোবর) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম আমেনা খাতুন। বরগুনা সদর উপজেলার সোনাখালি গ্রামের তিনি বাসিন্দা।

নিহত আমেনার পরিবার সূত্রে জানা যায় , সোমবার রাত আটটার দিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ঝড়ো হাওয়ায় ঘরের পাশে থাকা একটি চাম্বল গাছ উপড়ে সরাসরি ঘরের ওপর পড়ে। এ সময় ঘরে থাকা ১১৫ বছর বয়সী আমেনা খাতুন ঘটনাস্থলেই মারা যান। তবে পরিবারের অন্য কারোর কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে বরগুনায় সারাদিন বৃষ্টি থাকলেও রাত সাড়ে ৮টার পর থেকে বৃষ্টি থেমে যায় । মাঝে মাঝে হালকা বাতাস বইলেও তা স্থায়ী হয়নি। এমনকি অমাবস্যার জোয়ারেও পানির চাপ ছিল স্বাভাবিক।

বরগুনার পৌরসভার মেয়র এ্যাড, কামরুল আহসান মহারাজ জানান, বরগুনার উপকূলীয় এই এলাকার বাসিন্দারা নিরাপদেই আশ্রয়কেন্দ্রে অবস্থান নিয়েছিলেন। শুধু এক বৃদ্ধ আমেনা ছাড়া আর কোন হতাহতোর ঘটনা বরগুনায় ঘটেনি কিন্তু অনেকাংশে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা রাতেই পৌর শহরের সকল আশ্রয়কেন্দ্রে শুকনো খাবারসহ অন্যান্য সেবা প্রদান করেছি। এবং সকলকে নিরাপদে থাকার জন্যে অনেক সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছিলো।

বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। মঙ্গলবার সকাল ৯টায় নিহতের জানাজা অনুষ্ঠিত হবে। নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..