শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০১:২০ অপরাহ্ন

বরগুনায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২২ পালিত

তরিকুল ইসলাম রতন, বরগুনা; / ২১০ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

বরগুনা জেলা পুলিশের নানা আয়োজনের মধ্যে দিয়ে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে ১ মার্চ-২০২২, “পুলিশ মেমোরিয়াল ডে” পালন করা হয়েছে। কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সারা বাংলাদেশের ন্যায় এটি পালন করা হয়।

মঙ্গলবার সকাল ১০ টায় বরগুনা পুলিশ লাইন্সে এ অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুুষ্ঠান শুরুতে বরগুনার পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী (বরগুনা জেলার ০৯ জন) পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক। জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালনসহ দোয়া ও মোনাজাত করা করা হয়।

আরও পড়ুন- আবাসিক হোটেলে ৮ম শ্রেণী’র ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

এসময়ে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবার বর্গ ও জেলা পুলিশের সদস্যগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন। এরপর উপস্থিত সকলকে নিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা অনুষ্ঠান করা হয়। এরপর আগত অতিথিদেরকে বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান এবং পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম সমাপ্ত হয়।

আরও পড়ুন- খুলনায় বিস্ফোরক মামলায় জেএমবি বিভাগীয় প্রধানের ২০ বছর কারাদন্ড

এ অনুুষ্ঠানে পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক তাঁর বক্তব্যে বলেন, বরগুনা জেলা পুলিশ সব সময় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের খোঁজ খবর ও সহযোগিতা করে আসছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অক্ষুণ্ণ থাকবে বলে তিনি জানান।

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..