রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:০৫ অপরাহ্ন

বরগুনায় পুলিশের উদ্দ্যেগে সন্ত্রাস, মাদকমুক্ত, সমৃদ্ধ এবং নিরাপদ বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ১১২ ভোট :
প্রকাশ : সোমবার, ২৩ মে, ২০২২
বরগুনায় পুলিশের উদ্দ্যেগে সন্ত্রাস, মাদকমুক্ত, সমৃদ্ধ এবং নিরাপদ বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরগুনায় জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং আয়োজনে “মুজিব বর্ষে পুলিশ নীতি জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্যকে ধারণ করে সন্ত্রাস ও মাদকমুক্ত, সমৃদ্ধ এবং নিরাপদ বাংলাদেশ বিনির্মাণে ছাত্র/ছাত্রীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ মে) বরগুনা সরকারি কলেজ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, বরগুনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবদুস সালাম, বরগুনা সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ মতিউর রহমান, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল মোতালেব মৃধা, বরগুনা পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিকের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কমিউনিটি পুলিশিং এর সমন্বয়ক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তারেক রহমান, প্রেসক্লাবের সভাপতি ও থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সুখ রঞ্জন শীল, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও জাগো নারীর প্রধান নির্বাহী হোসনেয়ারা হাসি, জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক।

এসময়ে বক্তারা মাদক ও সন্ত্রাস নির্মূলে বরগুনা জেলা পুলিশের পদক্ষেপের প্রশংসা করে বলেন-মাদক নির্মূলে মাদক কারবারীদের মূলোৎপাটনের প্রতি গুরুত্বারোপ করেন এবং শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের কাউন্সিলিং করার আহ্বান করেন।

বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন – প্রধানমন্ত্রীর উদ্যোগ আধুনিক টেকনোলজি শতভাগ ব্যবহার করে নিজেদেরকে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন- শুধু পাস করে সার্টিফিকেট অর্জন নয় বরং অধিক পরিশ্রমের মাধ্যমে নিজেকে ও নিজের দেশকে সমৃদ্ধ করতে এখনই নিজেদের তৈরি করতে হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..