রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৫ পূর্বাহ্ন

বরগুনায় পুর্ব শত্রুতার জের ধরে হামলা, আহত-২

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ৬৯ ভোট :
প্রকাশ : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

বরগুনার তালতলী উপজেলায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুজন আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় তালতলী উপজেলার পচাকোড়ালীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, আব্দুল ছত্তার(৪০) ও তার ছেলে রিয়াজ। এর মধ্য আব্দুল ছত্তার বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

স্থানীয়রা জানায় , আহত আব্দুল ছত্তার(৪০) এর সাথে জমি নিয়ে তাদের প্রতিবেশী রেয়াজ উদ্দিন বিশ্বাসের ছেলে নজরুল সাথে দীর্ঘদিন ধরে মামলা চলছিল। এক পর্যায়ে আব্দুল ছত্তার মিয়া তার পক্ষে মামলার রায় পায়। কিন্তু নজরুল এর পক্ষ মামলার রায় মানছেন না।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বিকাল ছত্তার ও তার ছেলে জমিতে চাষ করতে গেলে অভিযুক্ত নজরুল সহ ২০-২৫ জন লোক দেশীয় অস্ত্র রাম দা, স্যানা, কুরাল লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এই ঘটনায় আব্দুল ছত্তার সহ তার ছেলে রিয়াজ গুরুতর আহত হয়।

আরও পড়ুন- বরগুনায় ডিবির অভিযানে দুই মাদক কারবারি

আহত আব্দুল ছত্তার বলেন, আমি আর আমার ছেলে রিয়াজ জমিতে চাষ করতে যাওয়ার পরে নজরুল ও তার ভাই সিদ্দিক বিশ্বাস, কালাম ফরাজী, নাজমা লাইলি, নার্গিস সহ ২০ থেকে ২৫ জন দেশীয় অস্ত্র রামদা, চাইনিজ কুরাল, রড ও লাঠি সেটা নিয়ে আমাদের উপর হামলা চালায়। আমি ও আমার ছেলে রিয়াজ আহত হই।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখওয়াত হোসেন তপু বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন- বরগুনায় ধর্ষণ মামলার আসামি পুঠিয়ার মেয়র গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..