ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

বরগুনায় দুই মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার, বরগুনা / ৩১১ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
মাদক ব্যবসায়ী আটক

বরগুনার ক্রোক স্লুইজ গেট এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরগুনা থানা পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এসময় মামুনের থেকে ৫১ পিস ও শিশিরের থেকে ৫ পিস সহ মোট ৫৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মামুন হাওলাদার (৩৫) ক্রোক স্লুইজ গেট এলাকার মৃত আলমগীর হোসেন মন্টুর ছেলে। অপরজন শিশির সরকার (২৪) কেজি স্কুল সড়কের মৃত বিনয় সরকারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে ক্রোক এলাকায় অভিযান চালাতে গিয়ে শিশির ও মামুন নামের দুইজনকে মাদকসহ আটক করে পুলিশ। পরে থানায় নিয়ে আসার জন্য পুলিশ ভ্যানে উঠাতে গেলে লাফ দিয়ে শিশির দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ সদস্যরা প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে শিশিরকে ধরতে সক্ষম হয়। এসময় শিশির তাল গাছের সাথে ধাক্কা খেয়ে হাতে চোট পায়। আটকের পর পুলিশ শিশিরকে চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দিয়েছেন।

মাদকের বিরুদ্ধে বরগুনার পুলিশ সোচ্চার থাকলেও কিছু অসাধু সাংবাদিকদের কারণে মাদকের বিরুদ্ধে অভিযান করতে গিয়ে পুলিশ বিপাকে পড়ছেন। শিশির দৌড়ে পালাতে গিয়ে হাতে ব্যথা পাওয়ার ঘটনা ঘটলেও বিষয়টি উল্টো দিকে মোড় ঘোরাতে প্রথম সারির টেলিভিশনের বরগুনা প্রতিনিধি আটককৃত মাদক ব্যবসায়ীর পক্ষ নিয়ে তাদের থানা থেকে ছাড়ানোর চেষ্টা করে। ব্যর্থ হয়ে এ দুই মাদক ব্যবসায়ীদের পিতামাতাকে দিয়ে সংবাদ সম্মেলন করানোর পায়তারা চালাচ্ছে।

এ বিষয়ে বরগুনা থানার অফিসার ইনচার্জ কে, এম, তারিকুল ইসলাম বলেন- আমরা গোপন সংবাদের ভিত্তিতে আমি ও সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম খাঁন, এস আই দেবাশীষ সহ পুলিশের একটি টিম ক্রোক স্লুইজ গেট এলাকায় অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।

তবে কয়েকজন প্রথম সারির মিডিয়াকর্মী এই দুই মাদক ব্যবসায়ীর পক্ষে অবস্থান নিয়ে আমাদের বিভ্রান্তিকর অবস্থায় ফেলার চেষ্টা করছে বলেও তিনি জানান। কিন্তু মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..