ব্রেকিং নিউজ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

বরগুনায় কাল থেকে দু-দিনের বাস ধর্মঘট

তরিকুল ইসলাম রতন, বরগুনাঃ-- / ৮৬ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
বরগুনায় কাল থেকে দু-দিনের বাস ধর্মঘট

বরগুনা থেকে সকল রুটে আগামী কাল শুক্রবার থেকে দু-দিনের সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে জেলা বাস মালিক সমিতি।

বিষয়টি নিশ্চিত করেন বরগুনা জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ছগির হোসেন।

এসময়ে তিনি বলেন, বরগুনার সকল মহসড়কে থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের দাবিতে আমরা এ ধর্মঘটের ডাক দিয়েছি। মহাসড়কে এসব যান চলাচলের কারণে আমাদের দুর্ঘটনার শিকার হতে হয় । তাই জানমালের যেমন ক্ষয়ক্ষতি হয় তেমনি ব্যবসায়ও লস হয়। তাই আমনা এ ধর্মঘটের ডাক দিয়েছি। ধর্মঘটের পরেও যদি মহা-সড়কে অটোরিকশা ও থ্রি হুইলার চলাচল বন্ধ না হয় তবে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিবো বলে তিনি জানান ।

বরগুনা পুলিশ সুপার মো. আবদুস সালাম যুগান্তরকে জানান, এবিষয়ে আমি অবগত নয়।আপনাদের মাধ্যমেই জানতে পারলাম আগামীকাল বাস ধর্মঘট। তাছাড়া মহা সড়কে অটোরিকশা ও থ্রি-হুইলার চলাচল বন্ধের জন্য ব্যবস্থা নিবেন জেলা প্রশাসক। জেলা প্রশাসক যদি থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করেন তখন আমার কাছে পুলিশ ফোর্স চাইলে আমি তা সাধ্যমত দেওয়ার চেষ্টা করবো।

এবিষয়ে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান যুগান্তরকে জানান, জেলা আইন-শৃঙ্খলা মিটিংয়ে থ্রি-হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের সিদ্ধান্ত হয়েছিল। তবে মহাসড়কে থ্রি হুইলার ও অটোরিকশা বন্ধ করতে যে পরিমাণ পুলিশ ফোর্স দরকার সে পরিমাণ পুলিশ সদস্য বরগুনা জেলা পুলিশের নেই। তাই বন্ধ করা যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..