ব্রেকিং নিউজ
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন

বরগুনায় কাউন্সিলর টিটুর অকাল মৃত্যুতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

তরিকুল ইসলাম রতন, বরগুনা; / ৫১ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
বরগুনায় কাউন্সিলর টিটুর অকাল মৃত্যুতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

বরগুনা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তারিকুজ্জামান তালুকদার টিটু’র হঠাৎ মস্তিষ্কের রক্তক্ষরণজনিত কারনে অকাল মৃত্যুতে বরগুনা পৌরসভায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারী) দুপুরে বরগুনা পৌরসভা হলরুমে মেয়র এ্যাড কামরুল আহসান মহারাজ এর সভাপতিত্ব এই দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময়ে কাউন্সিলর টিটু ভাইয়ের রেখে যাওয়া নাবালক দুই ছেলে ও তার সদ‍্য বিধবা স্ত্রীর কান্নার রোল পরে যায়, পরে মেয়র এ্যাড কামরুল আহসান মহারাজ তার স্ত্রীকে নানাভাবে সান্তনা দিয়ে এতিম দুই শিশুকে বুকে জড়িয়ে নেন এবং তাদেরকে নানা সান্তনা ও সহযোগীতার প্রতিশ্রুতি দেন।

মিলাদ অনুষ্ঠানে বরগুনা পৌরসভার মেয়র ,কামরুল আহসান মহারাজ তিনি তার বক্তাব্যে বলেন, বরগুনা পৌরসভায় আমার যতো কাউন্সিলর রয়েছেন তাদের মধ্যে নিহত কাউন্সিলর তারিকুজ্জামান টিটু ছিলেন ব্যাতিক্রমী এক সাদাসিধে মানুষ। যার মধ্য ছিলো না কোন অহমিকা। যিনি বরগুনার সকল মানুষের হৃদয়ে রয়েছেন। আমি ব্যাক্তিগতভাবে তার রুহের মাগফেরাত কামনা করছি এবং টিটুর পরিবারের সকলের প্রতি আমি সমবেধনা জানাচ্ছি।

তিনি আরও জানান,দলমত নির্বিশেষে একজন সৎ বিনয়ী ভদ্রলোক মরহুম টিটু সত্যিই একজন ভালো মনের মানুষ ছিলেন। তার এই অকাল প্রয়ানে আজ বরগুনা পৌরসভা মিলনায়তনে টিটুর পরিবার, পরিজন, বন্ধুবান্ধব নিকটজনদের নিয়ে দোয়া ও তার রূহের মাগফিরাত কামনা করা হয়েছে।

বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন, ও কাউন্সিলর বাবু সহ সকল কাউন্সিলরগ ও তার নিকটতম আত্মীয়জন এসময়ে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..