শিরোনাম :
বরগুনায় ভ্রাম্যমান আদালতে অর্ধলক্ষ টাকারও বেশি জরিমানা সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অনিয়ম, দূনীর্তি ও হত্যার পরিকল্পনার অভিযোগ এনে দিনাজপুরে সংবাদ সম্মেলন সরকারি অফিসে প্রকাশ্যে ব্রাশ ফায়ার, জনপ্রতিনিধিকে হত্যা গলাচিপায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা শীর্ষক প্রকল্পের অবহিতকরণ সভা অনুিষ্ঠত গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি গলাচিপায় করোনার টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চরবিশ্বাসে জনপ্রিয়তার শীর্ষে আশরাফ উজ্জামান শোক সংবাদ গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:২৫ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে গলাচিপায় মানববন্ধন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা / ১৩৮ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

‘জাতিরপিতার সম্মান, রাখবো মোরা আম্লান’ – এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলার সকল পর্যায়ের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহণে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আরও পড়ুন- স্কুল ছাত্রী ধর্ষণের মূল্য এক লাখ পঁচিশ হাজার টাকা!

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের সহকারি অধ্যক্ষ আব্দুর রশিদ মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা এ আর এম সাইফুল্লাহ, চিকনিকান্দি ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ।

আরও পড়ুন- গলাচিপায় সফল পাঁচ নারীর হাতে জয়িতা পুরষ্কার

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে আবারো ৭১’র পরাজিত শক্তি সোচ্চার হয়েছে। মৌলবাদী ও উগ্রপন্থিদের কাছ থেকে দেশকে ও দেশের স্বার্বভৌমত্ব রক্ষার জন্য সকলকে সজাগ থাকতে হবে। স্বাধীন বাংলাদেশের স্থপতি, সোনার বাংলার রূপকার, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ