শিরোনাম :
বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত গলাচিপায় জীবনযুদ্ধে হেরে না যাওয়া এক মৃত্যুঞ্জয়ী নারী ইয়ানুর গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী মির্জাগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ দিনাজপুরের পার্বতীপুরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের সহায়তায় সেনাবাহিনী নতুন আক্রান্ত ৩৬ জনসহ দিনাজপুরে করোনায় মোট ৮৪৪ : নতুন ১৮ জনসহ সুস্থ ৪৬৪ : মৃত ১৬ নেত্রকোনায় সড়ক আর নৌপথ সব পথেই চলছে চাঁদাবাজি
রবিবার, ১২ জুলাই ২০২০, ০১:২০ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন দেশের উন্নয়নের সেবা নিন : এস.এম.শাহজাদা

রিপোর্টার / ৪৬৯ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

:: ৭১বিডি২৪ডটকম :: রিপন বিশ্বাস ::


বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন দেশের উন্নয়নের সেবা নিন : এস.এম.শাহজাদা


:: গলাচিপা (পটুয়াখালী) :: বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন দেশের উন্নয়নের সেবা নিন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী- (৩) গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকায় বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী তারুন্যের অহংকার, গরীব মেহনতী মানুষের বন্ধু, সাবেক ছাত্রনেতা ও সুবক্তা এস.এম শাহজাদা আনুষ্ঠানিক ভাবে গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের কালিকাপুর সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গণে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ, নির্বাচনী প্রচারনা ও পরিচালনা কমিটির নেতাকর্মীদের সমন্বয়ে এককর্মী সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন।

গলাচিপা ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাদীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গলাচিপা আ’লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা মো. হারুন অর রশিদ, আ’লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান গোলাম মোস্তফা টিটো, আ’লীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান প্যাদা, আ’লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ ইছা, উপজেলা চেয়ারম্যান মু. সামসুজ্জামান লিকন, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, আ’লীগের ত্যাগী নেতা রেজাউল করিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মতিউর রহমান, আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিন শাহ্, তপন বিশ্বাস, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শাহ আলম, মেহেদী মাসুদ জুয়েল গাজী, দশমিনা সদর ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবিদ হোসেন রুবেল প্রমুখ।

নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথি এস.এম শাহজাদা বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে দৃশ্যমান অবকাঠামো উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার পরে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। তাই আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় একাদশ সংসদ নির্বাচনে আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধি এবং সমর্থকদের ঐক্যবদ্ধ ভাবে নৌকার সমর্থনে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কে পূনরায় নির্বাচিত করে দেশের উন্নয়ন সমৃদ্ধি করা ও মুক্তিযোদ্ধ চেতনায় দেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে আধুনিক বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবব্ধ ভাবে কাজ করার আহব্বান জানান।

কর্মী সভার পূর্বে বিভিন্ন ইউনিয়ন থেকে এস.এম শাহজাদার সমর্থনে শতশত নেতাকর্মীরা মিছিল সহকারে কালিকাপুর সিনিয়র মাদ্রাসা মাঠে জড়ো হয়। উল্লেখ্য গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নে এস.এম শাহজাদা নৌকা প্রতীকে প্রথম জনসভা অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা যায়।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ